বাড়ি > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: ধনু মকর কুম্ভ ও মীন রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে ধনু, মকর, কুম্ভ ও মীন রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

ধনু- মানসিক চিন্তায় ভুগতে পারেন। একাধিক সমস্যা আপনার সামনে আসতে পারে, এদের সমাধানে কাঠ-খড় পোড়াতে হবে। তবে পারিবারিক জীবন সন্তুষ্টি দেবে। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন, এর ফলে আপনার অধিকার বৃদ্ধি হতে পারে। বিদ্যার্থীদের জন্য সময় ভালো। পরিবারে কোনও শুভকার্য সম্পন্ন হতে পারে। ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। বাড়ি কেনার কথা বিচার করলে সেই কাজে সাফল্যের সম্ভাবনা প্রবল।

 

মকর- পরিবারকে সময় দেবেন। মা-র স্বাস্থ্যোন্নতি হবে। সম্পত্তি সংক্রান্ত কার্যকলাপে লাভ হবে। ভাই-বোনের শারীরিক সমস্যা দেখা দিতে পারে। সাহস ও পরাক্রম বাড়বে। কর্মক্ষেত্রে মনযোগী হবেন ও সততার সঙ্গে কাজ করবেন, এর ফলে ভালো ধন লাভের সম্ভাবনা রয়েছে। বাবার সঙ্গে মন কষাকষি হতে পারে, তাই ধৈর্যের পরিচয় দিন। সন্তানের জন্য সময় প্রগতিশীল। পড়ুয়াদের জন্যও সময় ভালো। আইনি মামলায় জয়ের সম্ভাবনা রয়েছে।

 

কুম্ভ- এই সপ্তাহে আনন্দে থাকবেন ও মানসিক শক্তি অনুভব করবেন। ভাই-বোন-বাবার স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে দাঁড়াতে পারে। কর্মক্ষেত্রে ধীরে ধীরে নিজের পরিশ্রমের ফল পাবেন। তবে উচ্চপদাধিকারীদের সঙ্গে যাতে আপনার সম্পর্ক নষ্ট না-হয়, সে বিষয়ে লক্ষ্য রাখবেন। সহকর্মী ও ভাই-বোনের সহযোগিতায় কর্মক্ষেত্রে ভালো কাজ করতে সফল হবেন। সন্তান ও ছাত্রদের জন্য সময় ভালো। সামান্য ধনলাভ হবে, ছোটখাটো খরচও হতে পারে।

 

মীন- কর্মক্ষেত্রে ভালো প্রদর্শন করবেন, এর ফলে পদোন্নতিও হতে পারে। দূরের যাত্রার সম্ভাবনা রয়েছে। বিদেশী যোগাযোগ থেকে ভালো আয় হতে পারে। অত্যধিক পরিশ্রমের ফলে সাফল্য পেতে পারেন। আইনি মামলায় জয়ী হতে পারেন। কারও বিরুদ্ধে মামলা দায়ের করতে চাইলে, এখন অপেক্ষা করুন। আধ্যাত্মিক কার্যকলাপে বৃদ্ধি হবে ও সমাজে মান-সম্মান বাড়বে। স্বাস্থ্যে ওঠা-নামা থাকতে পারে। বিদ্যার্থীদের পড়াশোনায় বাধা আসতে পারে, তাই অধিক একাগ্রতার সঙ্গে পড়াশোনা করা উচিত। ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন