বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Love horoscope: দুই রাশির প্রেম জীবনে রোমান্স বাড়বে, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল

Weekly Love horoscope: দুই রাশির প্রেম জীবনে রোমান্স বাড়বে, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল

মেষ: মেষ রাশির জাতকদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে মিশ্র হবে। সপ্তাহের শুরুতে মাঝারি উন্নতি দেখা যাবে এবং আপনাকে আপনার দিক থেকে আরও কঠোর পরিশ্রম করতে হবে।

Weekly Love horoscope: এই সময় কর্কট এবং কন্যা রাশির জাতকদের জীবনে প্রেমের মাধুর্য আসবে। এই সপ্তাহে এই রাশির জাতকদের জীবনে রোমান্সের রঙ ছড়িয়ে পড়বে এবং সঙ্গীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহটি ১২ টি রাশির জন্য প্রেমের ক্ষেত্রে কেমন যাবে।

মেষ

মেষ রাশির জাতকদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে মিশ্র হবে। সপ্তাহের শুরুতে মাঝারি উন্নতি দেখা যাবে এবং আপনাকে আপনার দিক থেকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষে, আপনি জীবনে যে ধরনের পরিবর্তন চাইছেন তা পেতে সময় লাগতে পারে। এই সপ্তাহে প্রেম জীবনে মিষ্টি এবং টক অভিজ্ঞতা হবে। এমন কোনও কাজ করবেন না যাতে সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ক্ষতিগ্রস্ত হয়।

বৃষ

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে একটি বুদ্ধিমত্তার সপ্তাহ হবে। এই সপ্তাহে আপনার প্রেমের জীবনে একটি আনন্দদায়ক অভিজ্ঞতা পেতে, আপনার সঙ্গীকে দেওয়া কথা রাখা উচিত হবে এবং আপনি যদি কিছু অপছন্দ করেন তার ব্যাপারে তবে সেগুলি সম্পর্কে আপনার মতামত প্রকাশ করা দরকার এবং সঙ্গীকেও তার কথা বলার সম্পূর্ণ সুযোগ দিন এবং ধৈর্য ধরুন।

মিথুন

মিথুন রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে ওঠানামা করবে বলে মনে হচ্ছে। সপ্তাহের শুরুতে আপনার অলসতা আপনাকে সমস্যায় ফেলতে পারে। তবে সপ্তাহের শেষে, মন স্থির হয়ে উঠবে এবং একজন মহিলার সাহায্যে জীবনে সুখ কড়া নাড়বে। আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটানো এবং তার দৃষ্টিভঙ্গি বোঝা উচিত। সপ্তাহান্তে প্রেমের সম্পর্কের সুখকর অভিজ্ঞতা হবে এবং আপনি আপনার সঙ্গীর সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন।

কর্কট

কর্কট রাশির জাতকদের প্রেমের সম্পর্ক এই সপ্তাহে মজবুত হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং সপ্তাহের শুরুতে, আপনি এই বিষয়ে কারও কাছ থেকে সাহায্য পেতে পারেন যার আর্থিক অবস্থা খুব ভালো। প্রেম জীবন রোমান্টিক হবে এবং পারস্পরিক ভালবাসা প্রবল হবে। সপ্তাহের শেষে, আপনি আপনার প্রেমের সম্পর্কে খুশি হবেন এবং সুখ আপনার জীবনে কড়া নাড়বে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

সিংহ

সিংহ রাশির জাতকদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে ভালো যাবে। পারস্পরিক ভালবাসা প্রেমের সম্পর্ক মজবুত হবে এবং প্রেম জীবন রোমান্টিক হবে। এই সপ্তাহে আপনি আপনার প্রেমের সম্পর্ককে শক্তিশালী করার অনেক সুযোগ পাবেন। সপ্তাহের শেষে, আপনি আপনার প্রেমের বিষয়ে বেশ স্বস্তি বোধ করবেন এবং আপনার মন প্রফুল্ল থাকবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

কন্যা

কন্যা রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে পুরনো স্মৃতিগুলিকে পুনরুজ্জীবিত করার সুযোগ পাবেন। মন থাকবে প্রফুল্ল। প্রেমের জীবন রোমান্টিক হবে এবং জীবনে সুখ কড়া নাড়বে। তবে সপ্তাহের শেষে কোনও বিষয়ে মনে অস্থিরতা বাড়তে পারে এবং উদ্বেগও বাড়বে।

তুলা

প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য সুখকর হবে। আপনি এই সপ্তাহ থেকে প্রেম জীবনে অনেক পরিবর্তন দেখতে পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পারস্পরিক ভালবাসা বাড়বে। সপ্তাহের শেষে কোনও খবর পেয়ে মন খারাপ হতে পারে। এই সপ্তাহে আপনার বিচক্ষণতার সঙ্গে কাজ করা উচিত এবং যে কোনও বিষয়ে বিবাদ এড়ানো উচিত।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা যদি এই সপ্তাহে অসাবধানতা না করেন, তাহলে প্রেমের জীবনে সুখ কড়া নাড়বে। সপ্তাহের শেষে কোনও বিষয়ে মন খারাপ হতে পারে এবং কোনও প্রবীণের সঙ্গে অহং দ্বন্দ্বও বাড়তে পারে, যার কারণে মানসিক উত্তেজনা থাকবে। এই সপ্তাহটি আপনার জন্য টক মিষ্টি অভিজ্ঞতা নিয়ে আসবে। আপনার সঙ্গীর দৃষ্টিভঙ্গি বোঝার চেষ্টা করা উচিত এবং অপ্রয়োজনীয় কথাবার্তা উপেক্ষা করাই বুদ্ধিমানের কাজ হবে।

ধনু

ধনু রাশির জাতকরা এই সপ্তাহে প্রেমের সম্পর্কে খুব চিন্তিত থাকবেন। প্রেমের সম্পর্ক এই সপ্তাহে আপনার জন্য অস্থিরতা বাড়াতে পারে এবং আপনার জীবনে আপনি যে ধরনের পরিবর্তন চান তা পেতে আপনার আরও সময় লাগবে। সপ্তাহের শেষে আনন্দদায়ক অভিজ্ঞতা হবে এবং প্রেম জীবন রোমান্টিক হবে। সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে।

মকর

মকর রাশির জাতক-জাতিকাদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে সমৃদ্ধ হবে। প্রেমের সম্পর্কের একটি নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সম্প্রীতি নিয়ে আসবে এবং প্রেমের জীবন রোমান্টিক হবে। আপনারা কেউ কেউ সন্তান সংক্রান্ত সুখও পেতে পারেন। সপ্তাহের শেষে একটু সাহস নিয়ে সিদ্ধান্ত নিলে ভালো ফল আসবে।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের জন্য সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে খুব অস্থির হতে পারে। সপ্তাহের শুরুতে প্রেমের সম্পর্কের সামান্য বৃদ্ধি হতে পারে এবং সন্তানের ব্যাপারে পারস্পরিক মতভেদও দেখা দিতে পারে। সপ্তাহের শেষে পারস্পরিক ভালবাসা দৃঢ় হবে এবং প্রেম জীবন রোমান্টিক হয়ে উঠবে।

মীন

মীন রাশির জাতকদের জন্য সপ্তাহটি মিশ্র যাবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সপ্তাহের শুরুতে একটু সাবধানে সিদ্ধান্ত নিলে ভালো ফল পাওয়া যাবে। এমনকি সপ্তাহের শেষে, কোনও নতুন সূচনা সম্পর্কে মন সন্দেহে থাকবে, তবে আপনি যদি সাহসের সঙ্গে এগিয়ে যান তবে আপনি উপকৃত হবেন।

ভাগ্যলিপি খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.