বাংলা নিউজ > ভাগ্যলিপি > Mars Transit 2022: মঙ্গলের গমনের সুবিধা পাবেন কোন কোন রাশির জাতক? আপনার রাশি কি এই তালিকায় আছে
মঙ্গলের গমনের ফলে কারা সুবিধা পাবেন?

Mars Transit 2022: মঙ্গলের গমনের সুবিধা পাবেন কোন কোন রাশির জাতক? আপনার রাশি কি এই তালিকায় আছে

  • মঙ্গলের রাশি পরিবর্তন ১২টি রাশির উপর প্রভাব ফেলে। কিছু রাশির উপর ভালো প্রভাব ফেলে এবং কিছু লোককে অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। দেখে নিন, ভালো প্রভাব কাদের উপর পড়বে।

১৮ জুন শুক্র গ্রহ ট্রানজিট করেছে। এরপর ২৭ জুন মঙ্গল রাশি পরিবর্তন করবে। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সোমবার, ২৭ জুন, ২০২২, সকাল ০৫:৩৯ টায়, গ্রহের সেনাপতি মঙ্গল রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গল গমন কিছু রাশির সমস্যা বাড়িয়ে দিতে পারে। মঙ্গল গ্রহের ট্রানজিটের প্রভাব কী হবে মেষ বৃষ এবং মকর রাশির উপরে চলুন দেখে নেওয়া যাক।

মেষ রাশি: মেষ রাশির শাসক গ্রহ মঙ্গল। তাই মেষ রাশির জাতকদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা গুরুত্বপূর্ণ। জ্যোতিষশাস্ত্রে, মঙ্গলকে সাহস, শক্তি, যুদ্ধ এবং ভূমি ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়েছে। মঙ্গল গ্রহের প্রভাবের কারণে আপনি আপনার কর্মজীবনে অগ্রগতি পেতে পারেন। চাকরিতে নতুন সুযোগ আসতে পারে। চাকরি ও ব্যবসার ক্ষেত্রে মঙ্গল গ্রহ আপনার জন্য লাভজনক হবে। মঙ্গল ভ্রমণের সময় ভুল কাজ এড়িয়ে চলুন। তর্কে জড়াবেন না। জীবনসঙ্গীর সহযোগিতা পাবেন।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের জন্য মঙ্গল গমন শুভ হতে পারে। মঙ্গল গ্রহের প্রভাবে ভালো খবর পেতে পারেন। এই সময়ের মধ্যে একটি নতুন কাজ শুরু করা আপনার জন্য ভাল হবে। তবে স্বাস্থ্যের ব্যাপারে বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। মান-সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। নতুন চাকরি খুঁজতে থাকা স্থানীয়রা সাফল্য পেতে পারেন।

মকর রাশি: মকর রাশির জাতক জাতিকাদের মঙ্গল গমনের সময় সতর্ক থাকতে হবে। মঙ্গলের কারণে আপনার স্বভাবের পরিবর্তন হতে পারে। আপনার বক্তব্যে ধৈর্য ধরুন। অর্থ ক্ষতির সম্ভাবনা থাকবে। অর্থ বিনিয়োগ করার আগে, আপনাকে অবশ্যই বড়দের পরামর্শ নিতে হবে। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন যারা সেই সকল ছাত্র ছাত্রীরা অসুবিধার সম্মুখীন হতে পারেন। ধৈর্য হারাবেন না ।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল। এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।)

বন্ধ করুন