বাংলা নিউজ > বাংলার মুখ > খাস কলকাতায় মর্মান্তিক দুর্ঘটনা, নৈশ কার্ফু চলাকালীন পুলিশকে পিষে দিল ট্রাক
ট্র‌্যাফিক কনস্টেবলকে পিষে দিল ট্রাক।
ট্র‌্যাফিক কনস্টেবলকে পিষে দিল ট্রাক।

খাস কলকাতায় মর্মান্তিক দুর্ঘটনা, নৈশ কার্ফু চলাকালীন পুলিশকে পিষে দিল ট্রাক

  • উত্তর কলকাতার জোড়াসাঁকোয় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

উড়ালপুলে পর পর দুর্ঘটনায় চিন্তিত কলকাতা ট্র‌্যাফিক পুলিশ। এবার পথ দুর্ঘটনার বলি হলেন খোদ কলকাতা পুলিশের ট্র‌্যাফিক কনস্টেবল। নৈশ কার্ফু চলাকালীন রাতের শহরে বেপরোয়া গতিতে চলল ট্রাক। আর তাতেই কর্তব্যরত ট্র‌্যাফিক কনস্টেবলকে পিষে দিয়ে চলে গেল। যদিও পরে ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। কিন্তু ততক্ষণে চালক ও খালাসি পলাতক। খাস উত্তর কলকাতার জোড়াসাঁকোয় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে খবর, ওই ট্রাকটি বেপরোয়া গতিতে আসছিল। উত্তর কলকাতার কাছে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। ওই ট্রাকটিকে দাঁড়াতে বলেছিলেন ট্র‌্যাফিক কনস্টেবল। কিন্তু তা না করে সরাসরি পুলিশের উপর দিয়েই চালিয়ে দেওয়া হয় ট্রাক। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে মহানগরীতে। তারপর ট্রাকটি কিছুদূর গিয়ে থামে এবং চালক–খালাসি পালিয়ে যায়।

কলকাতা পুলিশ সূত্রে খবর, মৃত ট্র‌্যাফিক কনস্টেবলের নাম মহম্মদ নাসির। জোড়াবাগান ট্র‌্যাফিক গার্ডে কর্মরত ছিলেন তিনি। নৈশ কার্ফু বহাল রাখতে জোড়াসাঁকো থানার অন্তর্গত এমজি রোড এবং সেন্ট্রাল এভিনিউ ক্রসিংয়ে ডিউটি করছিলেন। তখনই শ্যামবাজারের দিকে যাচ্ছিল এক ট্রাক। যার গতি ছিল বেপরোয়া। সেটাই থামাতে গিয়েছিলেন ওই ট্রাফিক কনস্টেবল। কিন্তু তাঁকে পিষে দিয়ে চলে যান ট্রাক চালক। ঘটনাস্থলেই মারা যান নাসির।

উল্লেখ্য, রাত ১০টা থেকে ভোর ৫টা পর্যন্ত নাইট কার্ফু জারি করা হয়েছে। করোনাভাইরাসের দাপট ঠেকাতেই এই দাওয়াই দেওয়া হয়েছে। কিন্তু তার মধ্যেও এমন দুর্ঘটনা কার্যত নজিরবিহীন। খাস কলকাতায় এমন বেপরোয়া ট্রাকের গতি এবং কনস্টেবলকে পিষে দিয়ে চলে যাওয়ার ঘটনা বিরল। শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তা স্পিড ব্রেকার ও গার্ডরেল বসিয়ে দেয় পুলিশ। তারপরও এমন দুর্ঘটনা ঘটল।

বন্ধ করুন