বকখালি যাওয়ার পথে উলটে যায় যাত্রীবোঝাই মিনিট্রাক। জখম হয়েচেন ১৫ জন আরোহী। তাঁদের মধ্যে ৫ জনের অবস্থা সংকটজনক।
বকখালি যাওয়ার পথে উলটে যায় যাত্রীবোঝাই মিনিট্রাক। জখম হয়েচেন ১৫ জন আরোহী। তাঁদের মধ্যে ৫ জনের অবস্থা সংকটজনক।

বকখালিতে পিকনিক করতে যাওয়ার পথে ট্রাক উলটে জখম ১৫, আশঙ্কাজনক ৫

  • সকাল ৭টা নাগাদ ডায়মন্ড হারবারের কাছে রাস্তায় একটি গর্তে পড়ে উলটে যায় পিকনিক যাত্রীদের মিনি ট্রাকটি। ট্রাক থেকে ছিটকে পড়ে চোট পান ১৫ জন আরোহী।

বকখালিতে পিকনিক করতে যাওয়ার পথে রবিবার সড়ক দুর্ঘটনার কবলে পড়ে জখম হলেন তিন শিশু-সহ বোড়ালের এক পরিবারের কমপক্ষে ১৫ জন সদস্য।

পুলিশ জানিয়েছে, এ দিন সকাল ৭টা নাগাদ ডায়মন্ড হারবারের কাছে রাস্তায় একটি গর্তে পড়ে উলটে যায় পিকনিক যাত্রীদের মিনি ট্রাকটি। ট্রাক থেকে ছিটকে পড়ে চোট পান ১৫ জন আরোহী। তাঁদের এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।

ডায়মন্ড হারবার থানার এক আধিকারিক জানিয়েছেন, ‘রবিবার দুটি মিনি ট্রাকে চেপে দক্ষিণ ২৪ পরগনার বোড়াল থেকে বকখালিতে পিকনিকের উদ্দেশে যাত্রা করেছিলেন একই পরিবারের কয়েক জন সদস্য। এর মধ্যে একটি গাড়ি রাস্তার গর্তে পড়ে উলটে যায়। স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় আহতদের দ্রুত স্থানীয় হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যান দ্বিতীয় গাড়ির আরোহীরা।’

ডায়মন্ড হারবার থানা সূত্রে আরও জানা গিয়েছে যে, জখম আরোহীদের অধিকাংশ মহিলা এবং তাঁদের মধ্যে তিনটি শিশুও রয়েছে। প্রথমে আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে অ্যাম্বুল্যান্সে তাঁদের এসএসকেএম হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভরতি করা হয়।

পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে অন্তত ৫ জনের মাথায় চোট লেগেছে। তাঁদের অবস্থা সংকটজনক।

বন্ধ করুন