বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বোমাবাজির জের, আসতে পারে এনআইএ, ১৬৫ সিসি ক্যামেরা অর্জুনের বাসভবনের কাছে
শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিং। 
শুভেন্দু অধিকারী এবং অর্জুন সিং। 

বোমাবাজির জের, আসতে পারে এনআইএ, ১৬৫ সিসি ক্যামেরা অর্জুনের বাসভবনের কাছে

  • তাঁকে খুন করার চক্রান্ত হচ্ছে বলে অভিযোগ তোলেন খোদ বিধায়ক।

সম্প্রতি ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের বাড়ির সামনে বোমাবাজিকে কেন্দ্র করে ব্যাপক শোরগোল পড়েছিল। সিসি ক্যামেরায় ধরা পড়েছিল সেই ছবি। এমনকী মজদুর ভবনের সামনে পাহারায় থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের সামনেই বোমাবাজি করা হয় বলে অভিযোগ। সামগ্রিক পরিস্থিতিতে বিজেপি সাংসদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন ওঠে। এদিকে তাঁকে খুন করার চক্রান্ত হচ্ছে বলে অভিযোগ তোলেন খোদ বিধায়ক। দলের অন্যান্য নেতৃত্বও এনিয়ে সরব হন। তবে সামগ্রিক পরিস্থিতিতে এবার নড়েচড়ে বসেছে রাজ্য প্রশাসন।

 

 মজদুর ভবন সংলগ্ন এলাকায় সিসি ক্যামেরা বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। আপাতত মজদুর ভবন ও অফিস সংলগ্ন এলাকায় ১৬৫টি সিসি ক্যামেরা বসানো হয়েছে। কার্যত সিসি ক্যামেরায় মুড়ে ফেলা হয়েছে গোটা এলাকা। মূলত এই এলাকায় দুষ্কৃতী কার্যকলাপের সঙ্গে কারা যুক্ত রয়েছে তার হদিশ পেতেই এভাবে সিসি ক্যামেরা লাগানোর উদ্যোগ নেওয়া হয়েছে।

এদিকে বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের পুত্র পবন সিং জানিয়েছেন, ‘ আমাদের মজদুর ভবনের সামনে বোমাবাজি করা হয়েছিল। স্বরাষ্ট্রমন্ত্রীও গোটা বিষয়টি নিয়ে উদ্বিগ্ন। এনআইএ থেকেও প্রতিনিধিরা আসতে পারেন। আমরা সবসময় সহযোগিতা করছি। কেন্দ্রের চাপেই পুলিশ ক্যামেরা লাগাচ্ছে। দুষ্কৃতীরা এবার আর সাহস পাবে না। তারাও ভাববে যে এলাকায় পুলিশের নজরদারি রয়েছে।’ 

 

বন্ধ করুন