বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাবার খুনের বদলা নিতেই পানিহাটিতে যুবক খুন, গ্রেফতার ২
শনিবার বিকেলে এখানেই উদ্ধার হয় আরমানের দেহ। নিজস্ব চিত্র

বাবার খুনের বদলা নিতেই পানিহাটিতে যুবক খুন, গ্রেফতার ২

  • শনিবার হোলির বিকেলে আগরপাড়ার নয়াবস্তিতে উদ্ধার হয় আরমান (২৭) নামে ওই যুবকের দেহ। সপ্তাহ দুয়েক আগে জেল থেকে ছাড়া পেয়েছিল আরমান।

পানিহাটিতে যুবক খুনে ২ ঘণ্টার মধ্যে অভিযুক্তদের গ্রেফতার করল পুলিশ। ধৃত শেখ বসির ও শেখ রমজানই মহম্মদ আরমান নামে ওই যুবককে খুন করেছেন বলে দাবি পুলিশের। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বাবার খুনের বদলা নিতেই আরমানকে খুন করেছে বসির।

শনিবার হোলির বিকেলে আগরপাড়ার নয়াবস্তিতে উদ্ধার হয় আরমান (২৭) নামে ওই যুবকের দেহ। সপ্তাহ দুয়েক আগে জেল থেকে ছাড়া পেয়েছিল আরমান। নিহতের মায়ের দাবি, ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে - থেঁতলে ছেলেকে খুন করেছে বসির শেখ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় খড়দা থানার পুলিশ। দেহ উদ্ধার করে পাঠায় সাগর দত্ত মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

ওদিকে বসিরের খোঁজে শুরু হয় তল্লাশি। খুনের ২ ঘণ্টার মধ্যে এলাকা থেকেই তাকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। সঙ্গে গ্রেফতার হয়েছেন বসিরের সহযোগী রমজান।

প্রাথমিক তদন্তের পুলিশের দাবি, ২০১১ সালে শেখ উজির নামে এক ব্যক্তি নয়াবস্তিতে খুন হন। সেই খুনে নাম জড়ায় আরমানের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত যুবক এক দাগি অপরাধী। তার নামে পুলিশের খাতায় ১৭টি মামলা রয়েছে।

 

বন্ধ করুন