বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গাড়ি থেকে উদ্ধার দুই ব্যাগ ভর্তি টাকা, তদন্তে পুলিশ

গাড়ি থেকে উদ্ধার দুই ব্যাগ ভর্তি টাকা, তদন্তে পুলিশ

বাজেয়াপ্ত হওয়া টাকা

পুলিশের তরফে জানানো হয়েছে, ব্যাগটিকে আয়কর দফতরের আধিকারিকদের কাছে তুলে দেওয়া হবে।

‌পূর্ব বর্ধমান জেলার ভাতারে দুই ব্যাগ ভর্তি লক্ষাধিক টাকা উদ্ধার করল পুলিশ। বিপুল পরিমাণ এই টাকাকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। এই বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে ভাতারের আলিনগর চৌমাথায়। আর পাঁচটা দিনের ভাতারের বিভিন্ন জায়গায় পুলিশ নাকা চেকিং চালাচ্ছিল। সেইমতো সকাল ৮টা থেকে আলিনগর চৌমাথাতেও চলছিল নাকা চেকিং। তখন একটি চার চাকার গাড়ি নতুনহাট থেকে বর্ধমানের দিকে যাচ্ছিল। গাড়িটিকে আটকে তল্লাশি শুরু করে পুলিশ। গাড়িটিতে দুটি ব্যাগ দেখতে পান পুলিশ আধিকারিকরা। ব্যাগ খুলতেই দেখতে পান ভর্তি টাকা। এরপর পুলিশ গাড়ির মধ্যে থাকা ব্যক্তিকে টাকা কোথা থেকে আসছে বা কীজন্য আসছে, সেবিষয়ে জিজ্ঞাসাবাদ করে। কিন্তু কোনও সদুত্তর পাননি।

এরপরই পুলিশ ওই ব্যাগ দুটিকে বাজেয়াপ্ত করে। পাশাপাশি গাড়ি সহ ব্যাগটিকে থানায় নিয়ে আসা হয়। পুলিশের তরফে জানানো হয়েছে, ব্যাগটিকে আয়কর দফতরের আধিকারিকদের কাছে তুলে দেওয়া হবে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করছে। কোথা থেকে এই টাকা এল, কোথায় এই টাকা নিয়ে যাওয়া হচ্ছিল, পুলিশ তা জানার চেষ্টা করছে। গাড়িতে থাকা ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ওই ব্যক্তিকে আটক করে জিজ্ঞাসাবাদের কাজ চলছে।

বন্ধ করুন