বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নবি দিবসের শোভাযাত্রায় গাড়িতে ঠেকল বিদ্যুতের তার, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু ২ শিশুর
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

নবি দিবসের শোভাযাত্রায় গাড়িতে ঠেকল বিদ্যুতের তার, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু ২ শিশুর

  • অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় অঞ্জলি খাতুন (১০) ও মহম্মদ রাজাব (১২) নামে ২টি শিশুর। ঘটনায় মোট ১৩ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর।

নবি দিবসের শোভাযাত্রায় অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল ২ শিশুর। ঘটনাটি ঘটে শুক্রবার উত্তর দিনাজপুরের ইসলামপুর থানা এলাকার শিয়ালতোড়ে। ঘটনায় দগ্ধ হয়ে হাসপাতালে ভর্তি মোট ১৩ জন। তাঁদের মধ্যে ৫ জনের আবস্থা আশঙ্কাজনক। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার এলাকায় নবি দিবসের শোভাযাত্রা বার করেছিল একটি সংগঠন। শোভাযাত্রার একটি গাড়িতে নিচু হয়ে ঝুলতে থাকা বিদ্যুতের তার ঠেকে যায়। সঙ্গে সঙ্গে আগুন ধরে যায় গাড়িটিতে। গাড়িতে থাকা প্রত্যেকেই প্রায় অগ্নিদগ্ধ হন। অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হয় অঞ্জলি খাতুন (১০) ও মহম্মদ রাজাব (১২) নামে ২টি শিশুর। ঘটনায় মোট ১৩ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে ৫ জনের অবস্থা গুরুতর।

দুর্ঘটনার খবর পেয়ে অগ্নিদগ্ধদের দেখতে হাসপাতালে যান রাজ্যের প্রতিমন্ত্রী গোলাম রব্বানি, ইলসামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরী। দগ্ধদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা করেন তাঁরা। ঘটনায় শোক প্রকাশ করেন তাঁরা। 

জানা গিয়েছে, অঞ্জলি নামে শিশুটি আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসেছিল। শোভাযাত্রায় অংশগ্রহণ করে ফিরে যাওয়ার কথা ছিল তাঁর। 

ঘটনায় তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ। কার গাফলতিতে বিদ্যুতের তার গাড়িতে ঠেকল তা খুঁজে বার করা হবে বলে জানিয়েছেন গোলাম রব্বানি।

 

বন্ধ করুন