বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাছ ধরার জাল নিয়ে বিবাদে মালদায় কুপিয়ে খুন ২ যুবাকে
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মাছ ধরার জাল নিয়ে বিবাদে মালদায় কুপিয়ে খুন ২ যুবাকে

  • এই নিয়ে বিবাদ শুরু হয় দুপক্ষের। কিছুক্ষণ পর সেই বিবাদ মিটেও যায়। অভিযোগ, এর পর দলবল নিয়ে বুধবার গভীর রাতে ঘোষ পরিবারের বসতে হানা দেয় মদন ও রাজেশ। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ২ ভাইকে।

মাছ ধরার জাল নিয়ে বিবাদের জেরে প্রতিবেশীর সঙ্গে সংঘর্ষে প্রাণ গেল ২ যুবকের। ঘটনা মালদহের ইংরেজবাজারের পার্বত্যা গ্রামের। অভিযোগ, অর্জুন ঘোষ ও ফুলচাঁদ ঘোষ নামে ২ যুবককে কুপিয়ে খুন করেছে প্রতিবেশী ২ যুবক। দেহ উদ্ধার করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছে, পার্বত্যা গ্রামের বাসিন্দা অর্জুন ও ফুলচাঁদ বুধবার বিকেলে তাঁদের পুকুর থেকে একটি মাছ ধরার জাল উদ্ধার করেন। কিছুক্ষণ পরে রাজেশ ও মদন নামে ২ যুবক এসে তাদের কাছে জালটি দাবি করে। তারা জানায় ওই জাল তাদের। কিন্তু জাল ফেরত দিতে অস্বীকার করেন ফুলচাঁদরা। 

এই নিয়ে বিবাদ শুরু হয় দুপক্ষের। কিছুক্ষণ পর সেই বিবাদ মিটেও যায়। অভিযোগ, এর পর দলবল নিয়ে বুধবার গভীর রাতে ঘোষ পরিবারের বসতে হানা দেয় মদন ও রাজেশ। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় ২ ভাইকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁদের। এর পর গা ঢাকা দেয় অভিযুক্তরা। 

পরিবারের তরফে জানানো হয়েছে, রাতে বাড়িতে এসে আবার জাল ফেরত চায় মদন। দরজা খুলতেই তাদের ওপর ঝাঁপিয়ে পড়ে দুষ্কৃতীরা। বাঁচাতে গিয়ে আহত হন পরিবারের সদস্যরাও। 

ভোর রাতে ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজ বাজার থানার পুলিশ। দেহ ২টি উদ্ধার করে মলদা মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠায় তারা। খোঁজ শুরু হয় অভিযুক্তদের। তাদের খোঁজ না পেয়ে অভিযুক্তদের ঘনিষ্ঠ কয়েকজনকে আটক করে নিয়ে গিয়েছেন পুলিশ আধিকারিকরা। মদন ও রাজেশের খোঁজে তল্লাশি চলছে।

 

বন্ধ করুন