বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত লরির চাকা ছিটকে এসে মৃত্যু হল ৩ মহিলার, বিক্ষোভ ফরাক্কায়
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

চলন্ত লরির চাকা ছিটকে এসে মৃত্যু হল ৩ মহিলার, বিক্ষোভ ফরাক্কায়

  • কেন্দুয়া থেকে বাহাদুরপুরমুখি একটি লরির পিছনের চাকা খুলে সজোরে এসে বিশ্রামরত মহিলাদের ধাক্কা মারে। চাকার প্রচণ্ড ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের।

ছাগল চরাতে গিয়ে লরি থেকে খুলে আসা চাকার ধাক্কায় মৃত্যু হল ৩ মহিলার। শনিবার দুপুরে দুর্ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের ফরাক্কার কাছে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে। দুর্ঘটনার পর বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। পরে পুলিশের অভিযোগে অবরোধ ওঠে।

স্থানীয়রা জানিয়েছেন, রোজের মতো শনিবারও জাতীয় সড়কের পাশের মাঠে ছাগল চড়াতে গিয়েছিলেন মুর্শিদাবাদ – বীরভূম সীমানা লাগোয়া সুধনা গ্রামের মহিলারা। বেরামঘাটের কাছে মাঠে ছাগল ছেড়ে রাস্তার পাশে বিশ্রাম করছিলেন। তখনই কেন্দুয়া থেকে বাহাদুরপুরমুখি একটি লরির পিছনের চাকা খুলে সজোরে এসে বিশ্রামরত মহিলাদের ধাক্কা মারে। চাকার প্রচণ্ড ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় ২ জনের। আহত ২ জনকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে আরও ১ জনের মৃত্যু হয়। নিহতরা সুমতি মণ্ডল, জ্যোৎস্না মণ্ডল ও আশালতা মণ্ডল।

এর পরই রাস্তা আটকে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। তাদের অভিযোগ, জাতীয় সড়ক দিয়ে বেপরোয়া ভাবে লরি চলে। কোনও ব্যবস্থা নেয় না পুলিশ। এই ঘটনায় পুলিশ লরিটিকে আটক করলেও চালক পলাতক।

 

বন্ধ করুন