বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাইকে করে এসেছিল ওরা, খড়গপুরে ট্রাকের খালাসিকে নিশানা করে পরপর গুলি

বাইকে করে এসেছিল ওরা, খড়গপুরে ট্রাকের খালাসিকে নিশানা করে পরপর গুলি

বাইকে চেপে এসে একদল দুষ্কৃতী গুলি চালায়। (প্রতীকী ছবি)

ছিনতাইয়ে বাধা দেন ওই খালাসি। আর তখনই খালাসির মাথা লক্ষ্য করে পরপর গুলি চালাতে শুরু করে দুষ্কৃতী। এরপর দ্রুত বাইক নিয়ে চম্পট দেয় তারা।

ভয়াবহ ঘটনা খড়গপুরে। বৃহস্পতিবার গভীর রাতে এক ট্রাকের খালাসিকে লক্ষ্য করে একের পর এক গুলি ছোঁড়া হয় বলে অভিযোগ। ট্রাকের খালাসির কাছ থেকে ছিনতাই করার সময় এই গুলি করা হয় বলে অভিযোগ। পরপর তিন রাউন্ড গুলি। পশ্চিম মেদিনীপুরের খড়গপুর লোকাল থানা এলাকার ঘটনা। ৬০ নম্বর জাতীয় সড়কে রেল ব্রিজের কাছে এই গুলি চালানো হয় বলে অভিযোগ। আহত খালাসির অবস্থা আশঙ্কাজনক। তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। গোটা ঘটনায় ব্যপক আতঙ্ক ছড়িয়েছে। কে বা কারা এই ঘটনার সঙ্গে যুক্ত তা পুলিশ খতিয়ে দেখছে।

এদিকে এভাবে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি চালানোর ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। চালক ও খালাসি ট্রাক নিয়ে দাঁড়িয়েছিলেন। সেই সময় বাইকে চেপে দুজন ট্রাকের সামনে আসে। এরপর চালক ও খালাসির কাছ থেকে ছিনতাই করার চেষ্টা করে। এদিকে এই ঘটনাকে ঘিরে দুপক্ষের মধ্যে ধস্তাধস্তি বেধে যায়। এরপর ছিনতাইয়ে বাধা দেন ওই খালাসি। আর তখনই খালাসির মাথা লক্ষ্য করে পরপর গুলি চালাতে শুরু করে দুষ্কৃতী। এরপর দ্রুত বাইক নিয়ে চম্পট দেয় তারা। ট্রাকের কাছে লুটিয়ে পড়েন ওই যুবক। তাকে দ্রুত হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়।

 

বন্ধ করুন