বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পূর্ব বর্ধমানে লরি - টোটো মুখোমুখি সংঘর্ষে নিহত ৪
বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতাল।
বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতাল।

পূর্ব বর্ধমানে লরি - টোটো মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুরে একটি টোটোতে চালকসহ চার ব্যক্তি গঞ্জর দিক থেকে বর্ধমানের দিকে আসছিলেন। গঞ্জ এলাকায় টোটোটি নিয়ন্ত্রণ হারালে বর্ধমানের দিক থেকে কালনাগামী একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

লরির সঙ্গে টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল চার জনের। পূর্ব বর্ধমানের গঞ্জ এলাকার ঘটনা। বুধবার দুপুরে বর্ধমান- কালনা রোডের উপর মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যানচলাচল বন্ধ থাকে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার দুপুরে একটি টোটোতে চালকসহ চার ব্যক্তি গঞ্জর দিক থেকে বর্ধমানের দিকে আসছিলেন। গঞ্জ এলাকায় টোটোটি নিয়ন্ত্রণ হারালে বর্ধমানের দিক থেকে কালনাগামী একটি লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চালকসহ ৪ জনের। টোটোটি দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দেহ সরিয়ে যানচলাচল স্বাভাবিক করেন পুলিশকর্মীরা। জানা গিয়েছে, মৃতদের নাম গণেশ পাল(অভিজিৎ পাল), ভৈরব দাস ও সোনা। মৃতরা সবাই কালনাগেট এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, গঞ্জ এলাকায় একটি ভাটিখানা রয়েছে। সেখান থেকে মদ্যপান করে ফেরার পথে অনেকেই দুর্ঘটনাগ্রস্ত হয়েছেন। ভাটিখানাটি বন্ধ করার দাবি তুলেছেন স্থানীয়রা। ওদিকে এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

 

বন্ধ করুন