বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত ট্রেনের জানালা দিয়ে শিশু পড়ল মাটিতে!‌ আলোড়ন পড়ে গেল স্টেশনজুড়ে
চলন্ত ট্রেনের জানালা থেকে এক শিশু পড়ে গিয়েছে।
চলন্ত ট্রেনের জানালা থেকে এক শিশু পড়ে গিয়েছে।

চলন্ত ট্রেনের জানালা দিয়ে শিশু পড়ল মাটিতে!‌ আলোড়ন পড়ে গেল স্টেশনজুড়ে

  • শিশুটির বাড়ি গোরুবাথান এলাকায়। এই ঘটনার পর শিশুটিকে খড়িবাড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

নিউ কামাখ্যাগামী ক‍্যাপিটাল স্পেশাল আপ ট্রেনে ভয়ঙ্কর ও বিরল দুর্ঘটনা ঘটল। চলন্ত ট্রেনের জানালা থেকে এক শিশু পড়ে গিয়েছে বলে খবর চাউর হয়েছে। আর তার জেরে তোলপাড় হয়ে গিয়েছে গোটা স্টেশন চত্ত্বর। জনৈক প্রত্যক্ষদর্শীর দাবি, ট্রেনের ইমারঞ্জেন্সি জানলা থেকে পড়ে যায় শিশুটি। আর তার জেরে গুরুতর জখম হয় শিশুটি।

জানা গিয়েছে, এই নিউ কামাখ্যাগামী ক‍্যাপিটাল স্পেশাল আপ খড়িবাড়ির অধিকারী স্টেশন থেকে এনজেপির উদ্দেশ্যে রওনা দিয়েছিল। তখনই চলন্ত ট্রেন থেকে পড়ে যায় শিশুটি। জানালা দিয়ে কি করে শিশুটি পড়ে গেল তা নিয়ে ভাবনাচিন্তা শুরু হয়েছে। শিশুটির বাড়ি গোরুবাথান এলাকায়। এই ঘটনার পর শিশুটিকে খড়িবাড়ি হাসপাতালে ভর্তি করা হয়। এমনকী প্রাথমিক চিকিৎসার পর শিশুটিকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্রের খবর, পরিবারের সদস্যদের সঙ্গেই ছিল শিশুটি। কিন্তু খেলতে খেলতে সে জানালার ধারে চলে গিয়েছিল। ওটা ট্রেনের ইমার্জেন্সি জানালা। দুর্ঘটনার সময় দ্রুত ট্রেন থেকে বের হতে ওই জানালা ব্যবহার হয়ে থাকে। সেটাই খুলে পড়ে যায় শিশুটি। তাতেই তোলপাড় হযে যায় ট্রেন–সহ গোটা স্টেশন প্ল্যাটফর্ম। ট্রেনটি দার্জিলিং জেলার খড়িবাড়ির অধিকারী স্টেশনে ছিল। চলতে শুরু করলেই ট্রেন থেকে প্ল্যাটফর্মে পড়ে যায় শিশুটি। তখনই ছুটে গিয়ে উদ্ধার করা হয় শিশুটিকে। প্রাণে বেঁচে গিয়েছে শিশুটি।

বন্ধ করুন