বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > South 24 Parganas: চরমে সম্পর্কের টানাপোড়েন, স্ত্রীর প্রাক্তন স্বামীর গাড়িতে আগুন ধরালো দ্বিতীয়পক্ষ
মাঝরাতে দাউ দাউ করে জ্বলতে শুরু করে গাড়ি।

South 24 Parganas: চরমে সম্পর্কের টানাপোড়েন, স্ত্রীর প্রাক্তন স্বামীর গাড়িতে আগুন ধরালো দ্বিতীয়পক্ষ

  • এই ঘটনা জানতে পেরে প্রচণ্ড হন সানোয়ার। তবে এই ঘটনা নিয়ে তামান্নার সঙ্গে সানোয়ারের সম্পর্কের অবনতি হচ্ছিল। আর নুরের বিরুদ্ধে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন সানোয়ার–তামান্না। কিন্তু প্রতিশোধ নিতে চাইছিলেন সানোয়ার। তার জেরেই নুরের গাড়িতে সানোয়ার আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ।

স্বামী–স্ত্রীর মধ্যে সম্পর্কের টানাপোড়েন চলছিল। তার জেরে স্ত্রীর প্রাক্তন স্বামীর গাড়িতে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠল বর্তমান স্বামীর বিরুদ্ধে। তার জেরে মাঝরাতে দাউ দাউ করে জ্বলতে শুরু করে গাড়ি। দমকল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পারুলিয়া কোস্টাল থানার ঝাউতলা এলাকায়।

ঠিক কী ঘটেছে পারুলিয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, সরিষা এলাকার বাসিন্দা নুরউদ্দিন মণ্ডল। তাঁর স্ত্রী তামান্না বিবি। এই গৃহবধূ সম্পর্কে জড়িয়ে পড়েন। এমনকী ১ বছর আগে এলাকার যুবক সানোয়ার জমাদারের সঙ্গে পালিয়ে যান। সানোয়ারের সঙ্গেই নতুন করে সংসার পেতে জীবন শুরু করেন তামান্না। এই ঘটনায় প্রচণ্ড চোটে যান নুরউদ্দিন মণ্ডল। কিছুদিন পরই নিজের প্রাক্তন স্ত্রীকে অপহরণ করেন নুরউদ্দিন। যদিও নুরের খপ্পর থেকে পালাতে সক্ষম হন তামান্না। আর সব জানিয়ে দেন সানোয়ারকে।

তারপর ঠিক কী ঘটল?‌ এই ঘটনা জানতে পেরে প্রচণ্ড হন সানোয়ার। তবে এই ঘটনা নিয়ে তামান্নার সঙ্গে সানোয়ারের সম্পর্কের অবনতি হচ্ছিল। আর নুরের বিরুদ্ধে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন সানোয়ার–তামান্না। কিন্তু প্রতিশোধ নিতে চাইছিলেন সানোয়ার। তার জেরেই নুরের গাড়িতে সানোয়ার আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ।

ঠিক কী অভিযোগ নুরের পরিবারের?‌ নুরের পরিবারের অভিযোগ, মাঝরাতে বাড়ির পাশে দাঁড় করানো ছিল টাটা সুমো গাড়ি। তামান্নার দ্বিতীয় স্বামী সানোয়ার জমাদার ওই গাড়িতে আগুন লাগিয়ে চম্পট দেয়। আগুনে ভস্মীভূত হয়ে যায় গাড়িটি। এই ঘটনায় সানোয়ারের বিরুদ্ধে পারুলিয়া কোস্টাল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বন্ধ করুন