বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লটারিতে জিতলেন ১ কোটি! ডাকাতির ভয়ে টিকিট নিয়ে রাতভর লুকিয়ে থাকলেন ব্যক্তি

লটারিতে জিতলেন ১ কোটি! ডাকাতির ভয়ে টিকিট নিয়ে রাতভর লুকিয়ে থাকলেন ব্যক্তি

আলফাজুদ্দিন পাইক। ছবি সৌজন্যে ফেসবুক।

তার নিজের কোনও বাড়ি নেই। দুই ছেলে, এক মেয়ে এবং স্ত্রীর সঙ্গে পূর্ত দফতরের একটি জমিতে বেড়ার বাড়িতে তিনি থাকেন। 

আজব ঘটনা ঘটল দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমা ব্লকের কলাবাগানে। বাড়িতে কাউকে কিছু না জানিয়ে রাতভর ধানের ক্ষেতে লুকিয়ে থাকলেন গৃহকর্তা। অথচ তিনি কোনও অপরাধ করেননি, কোনও হুমকিও পাননি। আসল কারণটা হল ১ কোটি টাকার লটারি জেতার পরে লটারির টিকিট ডাকাতি হওয়ার আশঙ্কায় রাতভর আত্মগোপন করে রইলেন ওই ব্যক্তি। পুলিশ গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে। এমন কথা জানতে পেরে কার্যত পুলিশও হতবাক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পাথরপ্রতিমা ব্লকের দক্ষিণ রায়পুরের ৯ নম্বর ঘেরীর বাসিন্দা আলফাজুদ্দিন পাইক। তার নিজের কোনও বাড়ি নেই। দুই ছেলে, এক মেয়ে এবং স্ত্রীর সঙ্গে পূর্ত দফতরের একটি জমিতে বেড়ার বাড়িতে তিনি থাকেন। কোনওভাবে দিনমজুরি করে সংসার চালান। অভাবের সংসারে ঠিকমত দুবেলা দুমুঠো অন্ন জোগাড় করাটাই দায় হয়ে উঠেছিল তার কাছে। সম্প্রতি, তিনি লটারি কেটেছিলেন। আর সেই লটারিই তার ভাগ্য বদলে দিল। রাতে লটারির দোকান থেকে ফোন আসলে তিনি জানতে পারেন প্রথম পুরস্কার অর্থাৎ এক কোটি টাকা জিতেছেন। আর এই বিষয়টি জানার পরেই আনন্দে আত্মহারা না হয়ে বেড়ার ঘর ভেঙে টিকিট ডাকাতি হয়ে যাওয়ার ভয়ে তিনি এই অদ্ভুত কাণ্ড করে বসলেন।

বুধবার রাতে তিনি ঘরেই শুয়ে ছিলেন। কিন্তু, হঠাৎ করে ওই ব্যক্তি উধাও হয়ে যাওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন তার পরিবারের সদস্যরা। তারা পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি করেন। এরপর বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় পুলিশ। অবশেষে পুলিশকে দেখে নিজেই বেরিয়ে আসে ওই ব্যক্তি। লটারিতে এক কোটি টাকা জেতার খবর পেয়ে আনন্দে আত্মহারা হয়ে ওঠেন তাঁর পরিবারের সদস্যরা। পুলিশি জেরায় তিনি জানান, ‘ডাকাতির ভয়ে আমি টিকিট নিয়ে লুকিয়েছিলাম।’ লটারি জিতে এখন নিজেই জায়গা কিনে বাড়ি করার স্বপ্ন দেখছেন আলফাজুদ্দিন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.