বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অনলাইনে লাখ-লাখ টাকা 'প্রতারণা',দিল্লির ব্যক্তির অভিযোগে যুবক গ্রেফতার বালি থেকে
 গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি (REUTERS) (HT_PRINT)
 গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি (REUTERS) (HT_PRINT)

অনলাইনে লাখ-লাখ টাকা 'প্রতারণা',দিল্লির ব্যক্তির অভিযোগে যুবক গ্রেফতার বালি থেকে

তদন্তকারীরা জানতে পেরেছেন, ইনস্টাগ্রামে কম দামে সেকেন্ড হ্যান্ড বৈদ্যুতিন সামগ্রী, মোটর সাইকেল, গাড়ি বিক্রির বিজ্ঞাপন দিতেন বিশাল।

‌অনলাইনে লাখ-লাখ টাকা প্রতারণার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। হাওড়ার বালি থেকে ওই যুবককে গ্রেফতার করল দিল্লি পুলিশ। কীভাবে এই প্রতারণা চক্র চলত, তা ধৃত যুবককে জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বালির জিটি রোডের ধারে একটি ফ্ল্যাটে থাকতেন বিশাল সেকসরিয়া। সেই ফ্ল্যাট থেকেই গ্রেফতার হন বিশাল। সম্প্রতি দিল্লির এক বাসিন্দা জিতিন রাম উত্তর পূর্ব দিল্লির জ্যোতিনগর থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। ওই ব্যক্তির অভিযোগ, ওই ব্যক্তি ল্যাপটপ কিনতে চেয়েছিলেন। অনলাইনে ৫০ হাজার দিয়ে দিয়েছিলেন। কিন্তু এখনও পর্যন্ত তিনি ল্যাপটপ পাননি। এরপরই পুলিশের কাছে অভিযোগ জানানোর ব্যাপারে মনস্থির করেন জিতিনবাবু। দিল্লি পুলিশ অভিযোগ পাওয়ার পরই তদন্ত শুরু করে। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, অভিযুক্ত যুবক বালিতে একটি ফ্ল্যাটে বসে এই সব কারবার চালাচ্ছে।

তদন্তকারীরা জানতে পেরেছেন, ইনস্টাগ্রামে কম দামে সেকেন্ড হ্যান্ড বৈদ্যুতিন সামগ্রী, মোটর সাইকেল, গাড়ি বিক্রির বিজ্ঞাপন দিতেন বিশাল। দিল্লিতে একটি সংস্থাও খুলেছিল সে। প্রথম দিকে কম দামে কয়েকটি গাড়ি বিক্রিও করেছিলেন তিনি। এরপর থেকেই তাঁর প্রতারণা কারবার শুরু হয়। এখনও পর্যন্ত লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে।

বন্ধ করুন