বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: রামপুরহাটে দুর্ঘটনায় বাবুল সুপ্রিয়র কনভয়, উলটে গেল গাড়ি, আহত পুলিশ

Accident: রামপুরহাটে দুর্ঘটনায় বাবুল সুপ্রিয়র কনভয়, উলটে গেল গাড়ি, আহত পুলিশ

কনভয় দুর্ঘটনায় পড়লেও পরে রামপুরহাট উৎসবে যোগ দেন মন্ত্রী বাবুল সুপ্রিয়। ফেসবুক

সব মিলিয়ে আহতের সংখ্যা ৭-৮জন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজন পুলিশ কর্মীর মারাত্মক চোট লেগেছে। এদিকে আহত পুলিশ কর্মীদের হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন মন্ত্রী বাবুল সুপ্রিয়।

রামপুরহাটে যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনার কবলে মন্ত্রী বাবুল সুপ্রিয়র কনভয়ে থাকা নিরাপত্তাকর্মীদের গাড়ি। স্থানীয় সূত্রে খবর, নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উলটে যায়। গাড়িতে থাকা পুলিশ কর্মীদের অনেকেই আহত হয়েছেন। তিনজন পুলিশকর্মীর অবস্থা আশঙ্কাজনক। তবে মন্ত্রী বা তাঁর গাড়ির কোনও ক্ষতি হয়নি।

সূত্রের খবর, শুক্রবার রাতে রামপুরহাটে একটি অনুষ্ঠানে যাচ্ছিলেন মন্ত্রী। গাড়ির পেছনে কনভয়ের অন্যান্য গাড়ি ছিল। মুসরডা পেট্রল পাম্পের কাছে একটি অটোর সঙ্গে কনভয়ে থাকা পুলিশের গাড়ির সংঘর্ষ হয়। আর তাতেই নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উলটে যায়। এদিকে ঘটনার পরেই স্থানীয় বাসিন্দারাই উদ্ধার কাজে এগিয়ে আসেন।

সব মিলিয়ে আহতের সংখ্যা ৭-৮জন। তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কয়েকজন পুলিশ কর্মীর মারাত্মক চোট লেগেছে। এদিকে আহত পুলিশ কর্মীদের হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেন মন্ত্রী বাবুল সুপ্রিয়। পরে অবশ্য তিনি অনুষ্ঠানস্থলে হাজির হন। সেখানে তিনি জানিয়ে দেন, অনেক মানুষ অপেক্ষা করে আছেন। সেকারণেই অনুষ্ঠানে এলাম।

তিনি অনুষ্ঠানে এসে জানান, কনভয়ের পেছনের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে। কারও হাত ভেঙেছে। কেউ মাথায় আঘাত পেয়েছেন। কারও নাক থেকে রক্ত ঝরছে। তাঁদের হাসপাতালে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে তিনি অনুষ্ঠানস্থলে এসেছেন। কারণ তাঁর জন্য বহু মানুষ এখন অপেক্ষা করে আছেন।

প্রশ্ন উঠেছে দুর্ঘটনাটি হল কীভাবে? স্থানীয় সূত্রে খবর, সম্ভবত গাড়িটি বেশ জোরেই আসছিল। আচমকাই সামনে একটি অটো চলে আসে। এদিকে সেই অটোটিকে বাঁচাতে গিয়ে কনভয়ে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িটি রাস্তার পাশে উলটে যায়। প্রচন্ড আওয়াজে ছুটে আসেন স্থানীয়রা। তাঁরাই প্রথমে আহতদের উদ্ধারের ব্যবস্থা করেন। পরে স্থানীয় থানা থেকে পুলিশ ঘটনাস্থলে আসে। এরপর জখমদের একে একে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করা হয়।

ঘটনার জেরে রাস্তায় দীর্ঘক্ষণ যানজট তৈরি হয়। তবে কনভয়ের গাড়ি দুর্ঘটনায় পড়লেও কিছুক্ষণের মধ্যেই রামপুরহাট উৎসবের ওই অনুষ্ঠানে হাজির হন মন্ত্রী বাবুল সুপ্রিয়। সেখানে আলো ঝলমলে অনুষ্ঠানে তিনি দুর্ঘটনার কথা তুলে ধরেন।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.