বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > অতিরিক্ত জেলাশাসককে লক্ষ্য করে অ্যাসিড হামলা চালালেন মহিলা সরকারি কর্মী
মালদার অতিরিক্ত জেলাশাসক বিকাশ সাহা
মালদার অতিরিক্ত জেলাশাসক বিকাশ সাহা

অতিরিক্ত জেলাশাসককে লক্ষ্য করে অ্যাসিড হামলা চালালেন মহিলা সরকারি কর্মী

  • আক্রান্ত বিকাশ সাহা মালদা জেলাপরিষদের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত। তিনি জানান, গত প্রায় এক মাস ধরে মিতা মুখোপাধ্যায় নামে ওই মহিলা বদলির জন্য তাঁর দফতরে ঘোরাঘুরি করছিলেন।

মালদায় অতিরিক্ত জেলাশাসকের ওপর অ্যাসিড হামলা। হামলা চালালেন এক সরকারি কর্মী। শুক্রবার সন্ধ্যায় নিজের চেম্বারেই আক্রান্ত হন অতিরিক্ত জেলাশাসক বিকাশ সাহা। তাঁকে লক্ষ্য করে অ্যাসিডভর্তি বোতল ছোড়েন মিতা মুখোপাধ্যায় নামে পঞ্চায়েতের এক কর্মী। অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয় বোতলটি। তাঁর অভিযোগ, বিকাসবাবুর কারসাজিতে তাঁর বদলি আটকে রয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করেছে ইংরেজ বাজার থানার পুলিশ।

আক্রান্ত বিকাশ সাহা মালদা জেলাপরিষদের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত। তিনি জানান, গত প্রায় এক মাস ধরে মিতা মুখোপাধ্যায় নামে ওই মহিলা বদলির জন্য তাঁর দফতরে ঘোরাঘুরি করছিলেন। কিন্তু বদলি যে এই মুহূর্তে করা সম্ভব নয় তা বুঝিয়ে বলেন তিনি। কেন সম্ভব নয় তার কারণও ব্যাখ্যা করেন। কিন্তু তা মানতে চাননি ওই কর্মী। 

বিকাশবাবুর দাবি, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। বিকাশবাবু ব্যগড়া দেওয়ায় তাঁর বদলি আটকে রয়েছে বলে কয়েকদিন আগে অভিযোগও করেছিলেন তিনি। শুক্রবার সন্ধ্যা ৬টা নাগাদ জেলা পরিষদ কার্যালয়ে অতিরিক্ত জেলাশাসকের দফতরে ঢুকে পড়েন তিনি। 

এর পর বিকাশবাবুকে গালিগালাজ শুরু করেন। শুনে মহিলা নিরাপত্তারক্ষীরা এসে তাঁকে বিকাশবাবুর চেম্বার থেকে বার করার চেষ্টা করেন। তখন নিজের ব্যাগ থেকে অ্যাসিডের বোতল বার করে বিকাশবাবুকে লক্ষ্য করে ছুড়ে মারেন তিনি। কিন্তু তা বরাতজোরে বিকাশবাবুর গায়ে লাগেনি। মেঝেতে পড়ে ফেটে যায় বোতলটি। ছড়িয়ে পড়ে অ্যাসিড।

এর পর নিরাপত্তারক্ষীদের হাত থেকে পালিয়ে জেলা পরিষদ ভবন ছেড়ে বেরিয়ে যান মিতাদেবী। ঘটনায় জেলা পরিষদ ভবনে কিছুক্ষণের জন্য চাঞ্চল্য ছড়ায়।

ঘটনায় ইংরেজ বাজার থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। রাতে মিতা মুখোপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ। 

 

বন্ধ করুন