বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভরপেট মদ খেয়ে একের পর এক ধাক্কা দিল অ্যাম্বুল্যান্স! ফলতায় মৃত ১, জখম ৩
এই অ্যাম্বুল্যান্সটি একের পর এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয় বলে অভিযোগ। 

ভরপেট মদ খেয়ে একের পর এক ধাক্কা দিল অ্যাম্বুল্যান্স! ফলতায় মৃত ১, জখম ৩

  • ঘটনার কথা বলতে গিয়ে শিউরে উঠছেন বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, ১১৭ নম্বর জাতীয় সড়ক ধরে খালি অ্যাম্বুল্যান্সটি আসছিল। কলকাতা থেকে ডায়মন্ডহারবারের দিকে যাচ্ছিল গাড়িটি। অত্যন্ত দ্রুত গতিতে আসছিল। এদিকে দোস্তিপুর মোড়ের কাছেও গতি কমানোর চেষ্টা করেননি চালক। অভিযোগ এমনটাই। 

ভয়াবহ দুর্ঘটনা। দক্ষিণ ২৪ পরগণার ফলতা থানা এলাকার দোস্তিপুর মোড়ে। একটি বেপরোয়া অ্যাম্বুল্যান্স একের পর এক সাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এরপর সোজা গিয়ে একটি নয়ানজুলিতে নেমে যায় অ্যাম্বুল্য়ান্স। এই ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। ৩জন জখম হয়েছেন। বাসিন্দাদের দাবি, সাত সকালেই ভরপেট মদ খেয়ে বেপরোয়া ভাবে গাড়ি চালাচ্ছিলেন ওই অ্যাম্বুল্যান্স চালক। ভিড় রাস্তায় আরও প্রাণহানিও হতে পারত।

ঘটনার কথা বলতে গিয়ে শিউরে উঠছেন বাসিন্দারা। স্থানীয় সূত্রে খবর, ১১৭ নম্বর জাতীয় সড়ক ধরে খালি অ্যাম্বুল্যান্সটি আসছিল। কলকাতা থেকে ডায়মন্ডহারবারের দিকে যাচ্ছিল গাড়িটি। অত্যন্ত দ্রুত গতিতে আসছিল। এদিকে দোস্তিপুর মোড়ের কাছেও গতি কমানোর চেষ্টা করেননি চালক। একের পর এক সাইকেল আরোহীকে ধাক্কা দিতে শুরু করে অ্যাম্বুল্যান্সটি। কয়েকজন ছিটকে পড়েন। এদিকে স্বাভাবিকভাবেই এই ঘটনায় এলাকায় ব্যপক আতঙ্ক ছড়ায়।

এদিকে রাস্তার পাশেই নীচু জলাজমি রয়েছে। সেখানে অ্যাম্বুল্যান্সটিকে নামিয়ে দেন চালক। তবে এরপরই তিনি গা ঢাকা দেন। আহতদের মধ্য়ে একজনকে সরিষা হাসপাতাল ও দুজনকে ডায়মন্ডহারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে বাসিন্দাদের দাবি, ওই এলাকাটি দিনের বেশিরভাগ সময়ই জমজমাট থাকে। এদিন আরও বড় দুর্ঘটনা হয়ে যেতে পারত। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠাচ্ছে। মৃত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।

 

 

 

 

বন্ধ করুন