বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইউ টিউব দেখে সাপ ধরতে গিয়ে বিপত্তি, হাসপাতালে ভর্তি যুবক
সাপ ধরতে গিয়ে অসুস্থ যুবক হাসপাতালে ভর্তি (নিজস্ব চিত্র )
সাপ ধরতে গিয়ে অসুস্থ যুবক হাসপাতালে ভর্তি (নিজস্ব চিত্র )

ইউ টিউব দেখে সাপ ধরতে গিয়ে বিপত্তি, হাসপাতালে ভর্তি যুবক

  • সৌরভের বাবা নারায়ণ পন্ডিত বলেন, ছেলে মাতব্বরি করতে গিয়ে এসব করেছে।

ইউ টিউবে সাপ ধরার নানা কসরৎ দেখত উত্তর দিনাজপুরের রায়গঞ্জের বাসিন্দা এক যুবক। কিন্তু বাস্তবের মাটিতে সেই সাপ ধরতে গিয়ে সে কামড় খেয়েছে বলে সন্দেহ করা হচ্ছে। রায়গঞ্জের রবীন্দ্রপল্লি এলাকার বাসিন্দা। ওই যুবককে রায়গঞ্জ গভর্নমেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এই ঘটনার পর থেকে আতঙ্কের মধ্যে পড়ে গিয়েছে ওই যুবকও। স্থানীয় সূত্রে খবর, রবীন্দ্রপল্লি এলাকার বাসিন্দা সৌরভ পন্ডিত ইউ টিউবে সাপ ধরা দেখত। এভাবে সে কয়েকটি জায়গায় সাপ ধরতেও গিয়েছে। এদিকে দিদির বাড়িতে সাপ বেরিয়েছে শুনে সে সেটিকে ধরতে যায়।

 কিন্তু সেটিকে একটি পাত্রে ভরার সময় সেটি তাকে কামড়ে দেয় বলে মনে করা হচ্ছে। এদিকে সর্প বিশেষজ্ঞদের মতে, এটি কালাচ প্রজাতির সাপ। এগুলি কামড়ালে কোনও দাগ হয় না। জ্বালাযন্ত্রনাও হয় না। কিন্তু আচমকাই তলপেটে ব্যাথা শুরু হয়। উত্তর দিনাজপুর পিপলস ফর অ্যানিমালসের এর সম্পাদক গৌতম তান্তিয়া বলেন, এভাবে প্রশিক্ষণ না নিয়ে, বন দফতরের অনুমতি ছাড়া সাপ ধরা ঠিক নয়। 

এদিকে সৌরভ জানিয়েছেন, সাপটা কামড়াল কি না ঠিক বুঝতে পারছি না। তবে ভয় লাগছে।এদিকে সৌরভের বাবা নারায়ণ পন্ডিত বলেন, ছেলে মাতব্বরি করতে গিয়ে এসব করেছে। আমার ছেলের সাপ ধরার কোনও প্রশিক্ষণ নেই। কিন্তু এভাবে সাপ ধরতে গিয়ে তার আরও বিপদ হতে পারত। 

 

বন্ধ করুন