বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'প্রায় সুস্থ কেষ্টদা,' রুটিন টেস্ট কলকাতায়, জেলায় ফিরবেন দিনকয়েক বাদেই
অনুব্রত মণ্ডল, তৃণমূলের বীরভূম জেলা সভাপতি (ফাইল ছবি)
অনুব্রত মণ্ডল, তৃণমূলের বীরভূম জেলা সভাপতি (ফাইল ছবি)

'প্রায় সুস্থ কেষ্টদা,' রুটিন টেস্ট কলকাতায়, জেলায় ফিরবেন দিনকয়েক বাদেই

  • কোভিডে আক্রান্ত হননি তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল

গত  বৃহস্পতিবার আচমকাই কিছুটা অসুস্থ হয়ে পড়েছিলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল তাঁর। অনেকেই ভেবেছিলেন শেষে কি তিনিও করোনায় আক্রান্ত হলেন? না তিনি করোনায় আক্রান্ত হননি। খবর দল সূত্রে। আপাতত তিনি কলকাতায় রয়েছেন। হাসপাতালে ভর্তির কথা থাকলেও নানা ধরণের পরীক্ষা করিয়ে তাঁকে ছেড়ে দেওয়া হয়।কলকাতায় তো বার বার যাওয়া হয় না। আপাতত কিছু রুটিন টেস্ট করানোর জন্য চিকিৎসকরা তাঁকে পরামর্শ দিয়েছেন। সেই মতোই তিনি চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন। অনেকটাই সুস্থ আছেন তিনি। জেলার সংগঠন সংক্রান্ত বিষয় নিয়ে দলের জেলা নেতৃত্বের সঙ্গে ফোনে টুকটাক কথাও হচ্ছে তাঁর।

মোটের উপর দল সূত্রে খবর, দু তিনদিনের মধ্যেই তিনি জেলায় ফিরতে পারবেন। দলের একাংশের মতে, গোটা নির্বাচনপর্ব জুড়ে এলাকায় দাপিয়ে প্রচার করেছেন তিনি। নানা জায়গা থেকে দলের কর্মীরা তাঁর কাছে আসেন। তিনি জেলায় থাকলে বেশ ভরসাও পান দলের অন্যান্য জেলা নেতৃত্ব। সেক্ষেত্রে তাঁর অসুস্থতার খবরে মন খারাপ হয়েছিল অনেকেরই। তবে করোনা রিপোর্ট নেগেটিভ আসাতে স্বস্তি ফিরেছে দলের অন্দরে।

দলের এক জেলা নেতৃত্ব জানিয়েছেন, ‘কেষ্টদা প্রায় সুস্থ হয়ে উঠেছেন। কিছু রুটিন টেস্ট করিয়ে নেওয়ার জন্য চিকিৎসকরা পরামর্শ দিয়েছেন। সেই টেস্ট করানোর পরেই দুতিনদিনের মধ্যে তিনি জেলায় ফিরবেন।’ দলের জেলা সহ সভাপতি মলয় মুখোপাধ্যায় বলেন,' শনিবারই দলীয় সংগঠনের ব্যাপারে কেষ্টদার সঙ্গে কথা হয়েছে।'  

 

বন্ধ করুন