বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Anubrata Mondal: পোড়ো বাড়ি বদলায় প্রাসাদে, গৃহপ্রবেশের আগেই গ্রেফতার হলেন অনুব্রত মণ্ডল

Anubrata Mondal: পোড়ো বাড়ি বদলায় প্রাসাদে, গৃহপ্রবেশের আগেই গ্রেফতার হলেন অনুব্রত মণ্ডল

অনুব্রত মণ্ডল (Saikat Paul)

অনুব্রত মণ্ডল বৃহস্পতিবার গ্রেফতার হন সিবিআইয়র হাতে। সেখানে দেখা যায়, নীচুপট্টির বাড়ির ছাদে প্যান্ডেল তৈরি হচ্ছিল। সেই প্যান্ডেল তৈরি নিয়ে জোর চর্চাও শুরু হয়। তখনই জানা যায়, এই প্যান্ডেলে আগামী ১৫ অগস্ট অর্থাৎ শ্রাবণ মাসের শেষ সোমবার তার বাড়ির ছাদে হোম যজ্ঞ হবে।

অনুব্রত মণ্ডলকে বৃহস্পতিবার গ্রেফতার করে সিবিআই। গরু পাচার মামলার তদন্তে তাঁকে দশবার ডাকা হয়েছিল। তিনি সাড়া দিয়েছিলেন একবার। এমনকী ডাকা সত্ত্বেও কলকাতায় এসে এসএসকেএম হাসপাতাল ঘুরে বাড়ি ফিরেছিলেন। তারপর তাঁর বাড়িতে হানা দিয়ে তাঁকে গ্রেফতার করে সিবিআই। কিন্তু এখানে নতুন তথ্য হল, আগামী সোমবার অর্থাৎ শ্রাবণের শেষ সোমবার নয়া বাড়িতে উঠতেন অনুব্রত মণ্ডল। সেদিনই ওই নতুন বাড়ির গৃহপ্রবেশ করার কথা ছিল। এখন গ্রেফতার হতে সেই অনুষ্ঠান থমকে গিয়েছে বলে সূত্রের খবর।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, ঠিক ৬ মাস আগে অনুব্রত মণ্ডল বোলপুরের ১৫ নম্বর ওয়ার্ডে একটি পোড়ো বাড়ি কিনেছিলেন। সেই বাড়ি কিনেই দ্রুত গতিতে নতুন আকার দেন। জনৈক এক ব্যক্তির থেকে ৬০ লক্ষ টাকা দিয়ে তিনি এই পোড়ো বাড়ি কিনেছিলেন। ওই ব্যক্তির টাকার দরকার ছিল। সেই সুযোগ কাজে লাগিয়েছেন তিনি।

আর কী জানা যাচ্ছে?‌ এই বাড়িটি কেনা হয় অত্যন্ত গোপনে। তাই বাড়ির মালিক কে সেটা অনেকেই জানেন না। কারণ এই বাড়ির মালিক এলাকায় এসে থাকতেন না। কিন্তু বাড়িটি পোড়ো এবং জরাজীর্ণ হয়ে পড়েছিল। তাই সেটি বিক্রি করে দিতে চেয়েছিলেন ওই জনৈক ব্যক্তি। সেটাই কিনে নেন অনুব্রত মণ্ডল। ওই বাড়ির মালিক কলকাতা অথবা আসানসোলের বাসিন্দা বলে সূত্রের খবর।

ঠিক কী পরিকল্পনা ছিল?‌ অনুব্রত মণ্ডল বৃহস্পতিবার গ্রেফতার হন সিবিআইয়র হাতে। সেখানে দেখা যায়, নীচুপট্টির বাড়ির ছাদে প্যান্ডেল তৈরি হচ্ছিল। সেই প্যান্ডেল তৈরি নিয়ে জোর চর্চাও শুরু হয়। তখনই জানা যায়, এই প্যান্ডেলে আগামী ১৫ অগস্ট অর্থাৎ শ্রাবণ মাসের শেষ সোমবার তার বাড়ির ছাদে হোম যজ্ঞ হবে। কারণ সেদিন তিনি নতুন বাড়িতে গৃহপ্রবেশ করার পরিকল্পনা করেছিলেন।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ঠুকঠুক করে খেলে শতরান! রুটকে সেরা ক্রিকেটারের তকমা ব্যাজবলের ঢাক পেটানো ইংরেজের ব্যাজবল জমানায় সব থেকে কম রান-রেটে লম্বা পার্টনারশিপ গড়ার নজির রুট-ফোকসের ‘‌সন্দেশখালির সমাধান হল আফস্পা’‌, এক্স হ্যান্ডেলে বিজেপিকে বড় পরামর্শ তথাগতর ছাবার সেটে গুরুতর আহত হন, এখন কেমন আছে ভিকির হাতের চোট? স্ত্রী সন্তানদের সঙ্গে লন্ডনে সময় কাটানোই উদ্দেশ্য, এখনই দেশে ফিরছেন না বিরাট মেট্রোর কাজ- ট্রায়ালের পরে চিংড়িঘাটায় ৭৫ দিনের ‘ব্লক’, এখন কোন পথে যাবে গাড়ি? ‘‌দিল্লির নির্দেশ, সন্দেশখালি ইস্যু জিইয়ে রাখতে হবে’‌, বিজেপিকে তুলোধনা কুণালের একের পর এক রাজ্যে আসন সমঝোতা চূড়ান্ত, এবার প্রচণ্ড গতি পেল ইন্ডিয়া জোট মার্চ মাসে পালিত হবে হোলি, জেনে নিন কেন গুরুত্বপূর্ণ এই উৎসব ৮২ বছরে একটাই অপূর্ণ ইচ্ছে মাধবী মুখোপাধ্যায়ের! শেষ ছবিটি কার সঙ্গে করতে চান?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.