বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিজেপি কর্মীর সঙ্গে 'চপ খাওয়ার শাস্তি', যুবককে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে
বিজেপি কর্মীর সঙ্গে মেলামেশা করার জেরে মারধর যুবককে (প্রতীকী ছবি)
বিজেপি কর্মীর সঙ্গে মেলামেশা করার জেরে মারধর যুবককে (প্রতীকী ছবি)

বিজেপি কর্মীর সঙ্গে 'চপ খাওয়ার শাস্তি', যুবককে মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

ভোটে এবার বিজেপির কার্যত ভরাডুবি হয়েছে গোটা রাজ্যে

পূর্ব বর্ধমানের গুসকরার আলুটিয়া এলাকার বাসিন্দা অসীম মাজি। বছর তেইশের যুবক গাড়ি চালক হিসাবেই কাজ করেন। কাছেই থাকেন সাহেব রজক নামে অপর এক যুবক। তিনি ছোট থেকেই সাহেবের সঙ্গেই বড় হয়েছেন। লেখাপড়া, খেলাধুলো সব একসঙ্গে। কিন্তু সাহেব বিজেপি কর্মী হিসাবে এলাকায় পরিচিত। অসীমের পরিবারের দাবি, অসীম কোনও রাজনীতির সঙ্গে যুক্ত নন। কিন্তু পুরানো বন্ধু হিসাবে সাহেবের সঙ্গে তার যোগাযোগ রয়েছে। শনিবার বিকালে পাড়ার দোকানে সেই বন্ধু সাহেবের সঙ্গে চপ খেতে দেখা গিয়েছিল অসীমকে। স্থানীয় তৃণমূল কর্মীদেরও নজরে পড়ে বিষয়টি।

অসীমের পরিবারের দাবি, রাতে কয়েকজন যুবক বাড়িতে আসে। কেন বিজেপি কর্মীর সঙ্গে অসীম মেলামেশা করছে সেব্যাপারে জানতে চান তারা। এরপরই এনিয়ে বচসা তৈরি হয়। এরপরই অসীমকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। অসীমের দাবি, ‘সাহেবের সঙ্গে একসঙ্গে বড় হয়েছি। এখন ওর সঙ্গে চপ খেয়েছি বলে ওরা এসে বলছে মেলামেশা করা যাবে না। এনিয়ে প্রশ্ন করতেই মারধর করল। আমি কোনওদিন রাজনীতি করিনি। তবু বিজেপি করছি বলে ওরা দাবি করছে।’ তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব ও পুলিশের কাছে তাঁরা গোটা বিষয়টি জানিয়েছেন। তবে গোটা ঘটনাটিকে ঘিরে তৃণমূলের অন্দরে অস্বস্তি বেড়েছে। দলীয় নেতৃত্ব ওই বাড়িতে গিয়ে দেখা করেছেন। বিষয়টি ঠিক হয়নি বলেও দাবি করেছেন দলের একাংশ। প্রসঙ্গত ওই আক্রান্ত যুবকের মা তৃণমূলের সঙ্গে যুক্ত। অন্যদিকে তৃণমূলের অপর অংশের দাবি, এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই। গোটা ঘটনায় অসন্তোষ প্রকাশ বিজেপির।

 

বন্ধ করুন