বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শোনার পর থেকে আমার হাত-পা কাঁপছে, বললেন বিচারককে হুমকি চিঠি দেওয়ায় অভিযুক্ত

শোনার পর থেকে আমার হাত-পা কাঁপছে, বললেন বিচারককে হুমকি চিঠি দেওয়ায় অভিযুক্ত

প্রতীকি ছবি

মঙ্গলবার প্রকাশ্যে আসা ওই চিঠিতে আসানসোলের বিশেষ আদালতের বিচারক রাজেশ চক্রবর্তীকে উদ্দেশ করে লেখা হয়েছে, অনুব্রত মণ্ডলকে জামিন না দেওয়া হলে বিচারকের পরিবারের সদস্যদের মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে। চিঠি দেওয়া হয়েছে বাপ্পা চট্টোপাধ্যায়ের নাম করে।

তাঁর নাম করে ছাপা অক্ষরে বিচারককে দেওয়া হয়েছে হুমকি চিঠি। অনুব্রত মণ্ডলকে জামিন না দেওয়া হলে বিচারকের পরিবারকে ফাঁসিয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয়েছে সেই চিঠিতে। অথচ এব্যাপারে কিছুই জানেন না বলে দাবি করলেন হুমকি চিঠি দেওয়ায় অভিযুক্ত বাপ্পা চট্টোপাধ্যায়। মঙ্গলবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি বলেন, আপনাদের কাছ থেকে শুনছি।

মঙ্গলবার প্রকাশ্যে আসা ওই চিঠিতে আসানসোলের বিশেষ আদালতের বিচারক রাজেশ চক্রবর্তীকে উদ্দেশ করে লেখা হয়েছে, অনুব্রত মণ্ডলকে জামিন না দেওয়া হলে বিচারকের পরিবারের সদস্যদের মাদক মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে। চিঠি দেওয়া হয়েছে বাপ্পা চট্টোপাধ্যায়ের নাম করে। চিঠিতে নিজেকে পূর্ব বর্ধমানের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের হেড ক্লার্ক বলে দাবি করেছেন তিনি। সঙ্গে তিনি তৃণমূলের কর্মচারী সংগঠনের সঙ্গে যুক্ত বলেও জানিয়েছেন।

'মোদী জমানায় মাওবাদী কার্যকলাপ ও হামলার ঘটনা কমেছে', দাবি অমিত শাহের

এদিন বিকেলে অফিস চত্বরেই বাপ্পা চট্টোপাধ্যায়ের দেখা মেলে। সাংবাদিকরা জানতে চান, হুমকি চিঠি তিনিই দিয়েছেন কি না। জবাবে বাপ্পা বলেন, ‘আমি আপনাদের কাছেই শুনছি যে আমার নামে হুমকি চিঠি গেছে। শোনার পর থেকে আমার হাত – পা কাঁপছে। কী করব বুঝতে পারছি না। আমি মহকুমা শাসকের দফতরের একজন মামুলি পেশকার। আমার মাথা খারপ হয়েছে যে বিচারককে নিজের নাম করে হুমকি চিঠি দেব?’

ওদিকে কলকাতা হাইকোর্ট সূত্রে খবর, হুমকি চিঠিকে বিশেষ গুরুত্ব দিচ্ছেন না রেজিস্ট্রার জেনারেল। এই ধরণের হুমকি চিঠি এর আগে বহুবার এসেছে আদালতে। প্রতিবারই দেখা গিয়েছে ভুয়ো নামে চিঠি পাঠানো হয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখতে চায় আদালত।

 

বাংলার মুখ খবর

Latest News

অনুমতি না নিয়েই কাজের 'অপরাধে শাস্তি' পাচ্ছেন রাহুল, গর্জে উঠলেন সোমক সাদা চেকের হ্যান্ডলুম শাড়ি, 'বহি-খাতা' ট্যাব নিয়ে নির্মলার বাজেট-লুক একনজরে ‘আমি মরে গেলে যেন মাকে জানানো হয়’ হোটেল থেকে উদ্ধার IT বিশেষজ্ঞের দেহ কেঁদেই ফেললেন লিয়েন্ডার পেজ ও বিজয় অমৃতরাজ! টেনিসের ‘হল অফ ফেম’-এ দুই তারকা জমি দখলের কথা জানিয়ে চিঠি লিখেছিলেন মুখ্যমন্ত্রীকে, তাকেই গ্রেফতার করল পুলিশ প্রতিযোগীদের 'জীবন বদলাতে' প্রস্তুত কৌন বনেগা ক্রোড়পতি ১৬, কবে থেকে শুরু হচ্ছে? 'এটা এখন যুদ্ধ', হাসিনার অফিসের ওয়েবসাইট হ্যাক, উঠল 'স্বাধীনতার' দাবি ২০৪৭-তে ভারতের মাথাপিছু আয় হবে ১৪.২ লাখ টাকা, বাড়বে ৭ গুণ! পূর্বাভাস কেন্দ্রের সারেগামাপায় কালিকাপ্রসাদের স্মরণে হাজির পৌষালি-তুলিকারা, কী বললেন শান্তনু মৈত্র এই জিনিস ভগবান শিবের ভীষণ প্রিয়, যা দিয়ে অভিষেক করলে পূর্ণ হয় যে কোনও মনস্কামনা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.