বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর উৎসাহ ও মদতেই পার্থর বাড়, তাই তাঁরও শাস্তি চাই: অশোক ভট্টাচার্য

মুখ্যমন্ত্রীর উৎসাহ ও মদতেই পার্থর বাড়, তাই তাঁরও শাস্তি চাই: অশোক ভট্টাচার্য

অশোক ভট্টাচার্য। ফাইল ছবি

অশোকবাবু দাবি, ‘যে মুখ্যমন্ত্রী এই দুর্নীতিকে এতদিন ধরে লালন পালন করেছেন, এই দুর্নীতিকে উৎসাহিত করেছেন মদত দিয়েছেন, তার শাস্তি চাই’।

পার্থ চট্টোপাধ্যায়ের দুর্নীতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দায় কম নয়। তাই আমরা মুখ্যমন্ত্রীরও গ্রেফতারি চাই। সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে এমনই বললেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। তিনি বলেন, মুখ্যমন্ত্রী যাকে এত গুরুত্ব দিয়েছেন, তার দুর্নীতিতে মুখ্যমন্ত্রীর মদত রয়েছে।

অশোকবাবু বলেন, ‘ওনার অনেক আগে গ্রেফতার হওয়া উচিত ছিল। উনি যে টাকা নিয়েছেন সেটা জানতে কারও বাকি ছিল না কি? এখন টাকাটা উদ্ধার হয়েছে। সবাই জানত, সিবিআই জানত। শুধু তো পার্থ চ্যাটার্জি নয়, আরও অনেক নেতারা রয়েছে। স্বয়ং মুখ্যমন্ত্রীর মদত ছাড়া এটা হয় না’।

অশোকবাবুর প্রশ্ন, ‘এত কিছুর পরেও পার্থ চ্যাটার্জির গায়ে একটা হাত পড়েছে? গত ২১ জুলাই যে জনসভা হল, তার সভাপতি তো সম্ভবত উনিই ছিলেন। উনি দলের মহাসচিব। ওনার হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করে অনেকে। উনি পরিষদীয় মন্ত্রী। বিধানসভায় কী হবে সব ঠিক করেন উনি। কে এই গুরুত্বটা দিয়েছে? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উনি জানতেন না? সবই জানেন। কিন্তু জেনে করবেনটা কী? কারণ ওনার দলের সবাই তো তাই’।

অশোকবাবু দাবি, ‘যে মুখ্যমন্ত্রী এই দুর্নীতিকে এতদিন ধরে লালন পালন করেছেন, এই দুর্নীতিকে উৎসাহিত করেছেন মদত দিয়েছেন, তার শাস্তি চাই’।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক প্রাথমিকে নিয়োগ নিয়ে বিরাট নির্দেশ দিল হাইকোর্ট, সার্টিফিকেট যাচাই হবে এবার জুয়ার টাকা পাচার করা হত, পেটিএম ব্যাঙ্কের উপর ৫.৪৯ কোটি টাকা জরিমানা চাপাল সরকার ভালোবেসে শৌনককে বিয়ে ২০১৮-য়! করোনাকালে বিচ্ছেদ, অনুপমকে নিয়ে কী বলল প্রশ্মিতা? মানুষের খাটনির টাকা লুঠ হতে দেব না…ওদের ছাড়বে না মোদী, হুঁশিয়ারি প্রধানমন্ত্রীর ‘অভিনয়ের সঙ্গে রাজনীতি হয় না, ওটা…’ নাম না করেই দেব-মিমিদের ‘ঠুকলেন’শোলাঙ্কি? রাসেলের লড়াইয়েও ফাইনালে হার লিটনদের, প্রথমবার BPL চ্যাম্পিয়ন তামিমের বরিশাল 'রাজনীতির কথা কম হল, গল্প বেশি হল', মোদীর সঙ্গে সাক্ষাতের পরে বললেন মমতা এক টেস্টে ৮ উইকেট নিতেই ইংরেজ স্পিনারকে নয়া অশ্বিন বলে দিলেন ভন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.