বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মুখ্যমন্ত্রীর উৎসাহ ও মদতেই পার্থর বাড়, তাই তাঁরও শাস্তি চাই: অশোক ভট্টাচার্য
অশোক ভট্টাচার্য। ফাইল ছবি

মুখ্যমন্ত্রীর উৎসাহ ও মদতেই পার্থর বাড়, তাই তাঁরও শাস্তি চাই: অশোক ভট্টাচার্য

  • অশোকবাবু দাবি, ‘যে মুখ্যমন্ত্রী এই দুর্নীতিকে এতদিন ধরে লালন পালন করেছেন, এই দুর্নীতিকে উৎসাহিত করেছেন মদত দিয়েছেন, তার শাস্তি চাই’।

পার্থ চট্টোপাধ্যায়ের দুর্নীতিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দায় কম নয়। তাই আমরা মুখ্যমন্ত্রীরও গ্রেফতারি চাই। সংবাদমাধ্যমের সামনে মুখ খুলে এমনই বললেন সিপিএম নেতা অশোক ভট্টাচার্য। তিনি বলেন, মুখ্যমন্ত্রী যাকে এত গুরুত্ব দিয়েছেন, তার দুর্নীতিতে মুখ্যমন্ত্রীর মদত রয়েছে।

অশোকবাবু বলেন, ‘ওনার অনেক আগে গ্রেফতার হওয়া উচিত ছিল। উনি যে টাকা নিয়েছেন সেটা জানতে কারও বাকি ছিল না কি? এখন টাকাটা উদ্ধার হয়েছে। সবাই জানত, সিবিআই জানত। শুধু তো পার্থ চ্যাটার্জি নয়, আরও অনেক নেতারা রয়েছে। স্বয়ং মুখ্যমন্ত্রীর মদত ছাড়া এটা হয় না’।

অশোকবাবুর প্রশ্ন, ‘এত কিছুর পরেও পার্থ চ্যাটার্জির গায়ে একটা হাত পড়েছে? গত ২১ জুলাই যে জনসভা হল, তার সভাপতি তো সম্ভবত উনিই ছিলেন। উনি দলের মহাসচিব। ওনার হাত ধরে তৃণমূল কংগ্রেসে যোগদান করে অনেকে। উনি পরিষদীয় মন্ত্রী। বিধানসভায় কী হবে সব ঠিক করেন উনি। কে এই গুরুত্বটা দিয়েছে? মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উনি জানতেন না? সবই জানেন। কিন্তু জেনে করবেনটা কী? কারণ ওনার দলের সবাই তো তাই’।

অশোকবাবু দাবি, ‘যে মুখ্যমন্ত্রী এই দুর্নীতিকে এতদিন ধরে লালন পালন করেছেন, এই দুর্নীতিকে উৎসাহিত করেছেন মদত দিয়েছেন, তার শাস্তি চাই’।

 

বন্ধ করুন