বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বালুরঘাটে মর্মান্তিক মৃত্যু পঞ্চম শ্রেণির পড়ুয়ার

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বালুরঘাটে মর্মান্তিক মৃত্যু পঞ্চম শ্রেণির পড়ুয়ার

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বালুরঘাটে মর্মান্তিক মৃত্যু পঞ্চম শ্রেণির পড়ুয়ার (প্রতীকী ছবি)।

ওই কিশোরের পরিবার খুনের অভিযোগ তুলেছেন। পুলিশ ওই দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। আর তদন্তও শুরু করেছে। যদিও লিটনের পরিবারের দাবি, সে সকালে ছাগলের খাবারের জন্য পাতা কাটতে বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু কিছুক্ষণ পর সে বাড়ি না আসায় খোঁজ শুরু হয়। খবর আসে প্রতিবেশী মারফত লিটন মাটিতে পড়ে রয়েছে।

দোকানে বারবার চুরির ঘটনা ঘটছিল। তাতে দোকানিকে লোকসানের মুখ দেখতে হচ্ছে। এই পরিস্থিতিতে চোর ধরতে এবং চুরি ঠেকাতে অভিনব পরিকল্পনা করেন তিনি। টিনের তৈরি দোকানে তিনি বিদ্যুৎ সংযোগ করে দেন। যাতে চোর চুরি করতে এলে ধরা পড়ে যায় বিদ্যুতের শক খেয়ে। কিন্তু উদ্দেশ্য একরকম থাকলেও ঘটনা ঘটল একদম অন্যরকম। আর তার জেরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হল পঞ্চম শ্রেণির পড়ুয়ার। আজ, সোমবার এই ঘটনা প্রকাশ্যে আসতেই দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে আলোড়ন ছড়িয়ে পড়েছে। এমনকী পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।

বিষয়টি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, এলাকার প্রসাধনী দোকানে প্রায়ই চুরি হয়ে যায় বলে অভিযোগ দোকানির। তাই চোর ধরতে টিনের গায়ে বিদ্যুৎ সংযোগ করে দেন ওই দোকানি। সেখান দিয়ে যাচ্ছিল ওই কিশোর। ছাগলের জন্য পাতা কাটতে সেখানে গিয়েছিল। কিন্তু পাতা কাটতে গিয়ে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে। আর ঘটনাস্থলেই মারা যায়। কিশোর বালকের এমন মর্মান্তিক মৃত্যুতে তেতে ওঠে বালুরঘাট। শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়। তাই পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, আজ সোমবার এই ঘটনা ঘটেছে বালুরঘাটের খাসপুর এলাকায়। খাসপুরে প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের ঠিক পাশে রয়েছে প্রসাধনী সামগ্রীর দোকান। রয়েছে। এই দোকানে প্রায়ই চুরি হয় বলে দোকানির অভিযোগ। দোকানটি টিনের তৈরি হওয়ায় চুরি করার সুবিধা ছিল। তাই চুরি রুখতে দোকানের ভিতরের টিনের অংশে বিদ্যুৎ সংযোগ করে রাখেন দোকান মালিক। তাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয় ওই কিশোর। আজ সকালে দোকানের ভিতরে ওই কিশোরের দেহ দেখতে পাওয়া যায়। মৃত ওই কিশোরের নাম লিটন প্রামানিক (‌১০)‌। সে স্থানীয় স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

আরও পড়ুন:‌ ‘‌মা এমন করে দাও মোদীর বদলে যোগীও যেন দেখতে পায় ওহ লাভলি’‌, কটাক্ষ মদনের

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনায় ওই কিশোরের পরিবার খুনের অভিযোগ তুলেছেন। পুলিশ ওই দেহটি উদ্ধার করে পাঠিয়েছে ময়নাতদন্তের জন্য। আর তদন্তও শুরু করেছে। যদিও লিটনের পরিবারের দাবি, সে সকালে ছাগলের খাবারের জন্য পাতা কাটতে বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু কিছুক্ষণ পর সে বাড়ি না আসায় খোঁজ শুরু হয়। এমন সময় খবর আসে প্রতিবেশী মারফত লিটন মাটিতে পড়ে রয়েছে। তখন দৌড়ে গিয়ে দেখা যায় লিট বিদ্যুৎস্পৃষ্ট হয়েছে। আর দোকানের ভিতর থেকে তার দেহ উদ্ধার হয়। বালুরঘাট থানা এই ঘটনা নিয়ে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন বিদ্যুৎ দফতরের কর্মীরাও।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক ১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.