বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এলাকায় ঘুরে করোনা আক্রান্তদের খোঁজ খবর নিলেন বিডিও, ব্যবস্থা করলেন খাবারের
শুক্রবার গ্রামে করোনা আক্রান্তদের সঙ্গে কথা বলছেন বাদুড়িয়ার বিডিও। 
শুক্রবার গ্রামে করোনা আক্রান্তদের সঙ্গে কথা বলছেন বাদুড়িয়ার বিডিও। 

এলাকায় ঘুরে করোনা আক্রান্তদের খোঁজ খবর নিলেন বিডিও, ব্যবস্থা করলেন খাবারের

  • সঙ্গে তিনি জানান, এলাকায় কিছু দুস্থ পরিবার রয়েছে। বাড়ির বাইরে বেরনো বন্ধ হয়ে যাওয়ায় তাদের খাবারের সমস্যা দেখা দিয়েছে। সেই পরিবারগুলির জন্। প্রশাসনের তরফে খাবারের ব্যবস্থা করা হচ্ছে।

হোম আইসোলেশনে থাকা গ্রামবাসীদের শারীরিক অবস্থা এলাকায় ঘুরে জানলেন বিডিও ও বিএমওএইচ। করোনা মোকাবিলায় শুক্রবার রাস্তায় নামেন বাদুড়িয়ার বিডিও সুপর্ণা বিশ্বাস ও বিএমওএইচ মিলন কান্তি। ওই ব্লকের বাগজোলা গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন গ্রামে করোনা আক্রান্তদের বাড়ি গিয়ে খোঁজ নেন তাঁরা। সঙ্গে দুস্থদের খাবারের ব্যবস্থা করেন বিডিও।  

বিডিও সুপর্ণা বিশ্বাস বলেন, এই বাগজোলা গ্রামে বেশ কয়েকটি বাড়িতে জ্বরের প্রকোপ রয়েছে। অনেকের করোনা পরীক্ষা রিপোর্ট ইতিমধ্যে পজিটিভ। এদিন আক্রান্তদের বাড়ি গিয়ে তাঁকে করোনাবিধি মেনে চলতে বলেন বিডিও। বাড়ি থেকে বেরোতে নিষেধ করেন। নিষেধ করেন প্রতিবেশীদের সঙ্গে মেলামেশা করতেও।

সঙ্গে তিনি জানান, এলাকায় কিছু দুস্থ পরিবার রয়েছে। বাড়ির বাইরে বেরনো বন্ধ হয়ে যাওয়ায় তাদের খাবারের সমস্যা দেখা দিয়েছে। সেই পরিবারগুলির জন্। প্রশাসনের তরফে খাবারের ব্যবস্থা করা হচ্ছে। স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে তাদের বাড়িতে রোজ খাবার পৌঁছে দেওয়া হবে। এলাকাবাসীকে উদ্বিগ্ন না হতে অনুরোধ করেন তিনি। জানান, জ্বর হলেই সেফ হোমে পাঠানোর দরকার নেই।

বিডিও জানিয়েছেন, গোটা বাগজোলা গ্রাম পঞ্চায়েত এলাকা স্যানিটাইজ করার ব্যবস্থা হবে।

 

বন্ধ করুন