বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bengal Panchayat Election 2023: দলবদলের প্রস্তাব নিয়ে ভোর রাতে BJP প্রার্থীর বাড়িতে TMC নেতা, ধরলেন স্থানীয়রা

Bengal Panchayat Election 2023: দলবদলের প্রস্তাব নিয়ে ভোর রাতে BJP প্রার্থীর বাড়িতে TMC নেতা, ধরলেন স্থানীয়রা

ভূপতিনগর থানা। ফাইল ছবি

গভীর রাতে দলবদলের প্রস্তাব নিয়ে বিজেপির জয়ী প্রার্থীদের বাড়ি বাড়ি ঘুরে বেড়াচ্ছিলেন তৃণমূল নেতা। খবর পেয়ে ঘেরাও করে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। পুলিশ পৌঁছলে আরও বাড়ল উত্তেজনা। 

বোর্ড গঠন করতে গভীর রাতে বিজেপির জয়ী প্রার্থীদের মোটা টাকার বিনিময়ে দলবদলের প্রস্তাব দেওয়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনায় হাতেনাতে এক তৃণমূলের বুথ সভাপতিকে ধরলেন গ্রামবাসীরা। ধৃতকে ঘেরাও করে গভীর রাতে চলে বিক্ষোভ। পুলিশ এসে ধৃতকে উদ্ধার করে নিয়ে গিয়ে ছেড়েও দিয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি। ঘটনা পূর্ব মেদিনীপুরের ইটাবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের।

ইটাবেড়িয়া গ্রাম পঞ্চায়েতে ১২টি আসন পেয়েছে বিজেপি। ৯টি আসন পেয়েছে তৃণমূল। অভিযোগ, শনিবার রাত ৩টে নাগাদ তৃণমূলের বুথ সভাপতি তপন মণ্ডল জয়ী বিজেপি প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে মোটা টাকার বিনিময়ে তৃণমূলে যোগদানের প্রস্তাব দিতে থাকেন তিনি। সেই খবর গ্রামে জানাজানি হলে বিজেপি কর্মী ও গ্রামবাসীরা বেরিয়ে এসে তৃণমূল কর্মী তপন মণ্ডলকে ঘেরাও করে। অভিযুক্তকে ঘিরে চলে বিক্ষোভ। খবর পেয়ে ভোর রাতে ঘটনাস্থলে পৌঁছয় ভূপতিনগর থানার পুলিশ। পুলিশকে দেখে আবার বিক্ষোভ দেখাতে থাকেন গ্রামবাসীরা। তাঁদের দাবি, ধৃত তৃণমূল কর্মীকে পুলিশের সামনে স্বীকারোক্তি দিতে হবে। সেই স্বীকারোক্তি রেকর্ড করে রাখবেন গ্রামবাসীরা। অবশেষে কোন নেতা কেন তাঁকে পাঠিয়েছেন সেসব ক্যামেরার সামনে বলেন ধৃত তৃণমূল নেতা। জানান, তৃণমূলের জয়ী প্রার্থী গৌরাঙ্গ মণ্ডল তাঁকে পাঠিয়েছেন। প্রায় ১ ঘণ্টা ধরে উত্তেজনার পর তাঁকে আটক করে নিয়ে যায় পুলিশ।

বিজেপির দাবি, সকাল হতেই অভিযুক্ত তৃণমূল নেতাকে থানা থেকে ছেড়ে দিয়েছে পুলিশ। ওদিকে পুলিশের দাবি, থানায় কোনও লিখিত অভিযোগ জমা না পড়ায় ধৃতকে ছেড়ে দেওয়া ছাড়া উপায় ছিল না। এই ঘটনার দায় অস্বীকার করেছে তৃণমূল। তাদের দাবি, বিজেপি এই ঘটনা সাজিয়েছে। এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই।

 

বাংলার মুখ খবর

Latest News

২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.