বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: ভয়াবহ দুর্ঘটনা হেমতাবাদে, বাইক থেকে রাজ্যসড়কে ছিটকে পড়লেন ৫জন, মৃত ২

Accident: ভয়াবহ দুর্ঘটনা হেমতাবাদে, বাইক থেকে রাজ্যসড়কে ছিটকে পড়লেন ৫জন, মৃত ২

বাইক দুর্ঘটনা উত্তর দিনাজপুরে। প্রতীকী ছবি।

স্থানীয় সূত্রে খবর, মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে বাইক চালানো হচ্ছিল। এনিয়ে বার বার পুজোর মুখে বিভিন্ন মহল থেকে সতর্ক করা হয়েছে। কিন্তু তাতেও হুঁশ ফিরছে না। রাস্তা একটু ফাঁকা পেলেই তীব্র গতিতে বাইক চালানো হচ্ছে। যেকোনওদিন এতে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে।

একের পর এক দুর্ঘটনা। দক্ষিণ দিনাজপুরের পর এবার উত্তর দিনাজপুরে।পুজো দেখে বাড়ি ফেরার পথে ভয়াবহ বাইক দুর্ঘটনায় মৃত্যু হল ২জনের। উত্তর দিনাজপুরের হেমতাবাদের মহীপুর বাসলিমোড় এলাকায় রাজ্য সড়কের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়েন বাইক আরোহীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, বাইকে অন্তত পাঁচজন ছিলেন। সম্ভবত সারারাত তারা ঠাকুর দেখে মঙ্গলবার ভোরে ফিরছিলেন। একাধিক বাইক আরোহী মদ্যপ অবস্থাতে ছিলেন বলেও মনে করা হচ্ছে। এর সঙ্গে বেপরোয়াভাবে বাইক চালাতে গিয়ে একেবারে ছিটকে পড়েন তারা। তবে এক বাইক আরোহী কোনওরকমে উঠে এলাকা থেকে পালিয়ে যায়। অপর বাইক আরোহীকে পুলিশ আটক করেছে। বাকি তিনজনের মধ্যে দুজনের মৃত্যু হয়েছে। মৃতের নাম মিঠুন রায় ও বিশ্বজিৎ রায়। তাদের বাড়ি কালিয়াগঞ্জ থানার বালাস গ্রামে।

অন্যদিকে বাইক দুর্ঘটনায় জখম যুবকের নাম সঞ্জীব রায়। তার বাড়ি কালিয়াগঞ্জে। তাকে গুরুতর জখম অবস্থায় রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। স্থানীয় সূত্রে খবর, মদ্যপ অবস্থায় বেপরোয়াভাবে বাইক চালানো হচ্ছিল। এনিয়ে বার বার পুজোর মুখে বিভিন্ন মহল থেকে সতর্ক করা হয়েছে। কিন্তু তাতেও হুঁশ ফিরছে না। রাস্তা একটু ফাঁকা পেলেই তীব্র গতিতে বাইক চালানো হচ্ছে। যেকোনওদিন এতে বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে। আর বেপরোয়া বাইক চালানোর পরিণতিতে অকালে ফের ঝরে গেল দুটি প্রাণ। 

বাংলার মুখ খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.