বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পশ্চিমবঙ্গে কি সিপিএম - তৃণমূল জোট আসন্ন? মুখ খুললেন বিমান বসু
বিমান বসু। ফাইল ছবি
বিমান বসু। ফাইল ছবি

পশ্চিমবঙ্গে কি সিপিএম - তৃণমূল জোট আসন্ন? মুখ খুললেন বিমান বসু

  • এদিন বিমানবাবু বলেন, ‘কাশ্মীর থেকে কন্যাকুমারিকা - ভারতের সর্বত্র বিজেপির বিরুদ্ধে যারা লড়াই করবে তাদের সঙ্গে সিপিএম আছে।তবে পশ্চিমবঙ্গে বিষয়টি অন্য’।

আবার তৃণমূলের কাছে আসার ইঙ্গিত সিপিএম নেতা বিমান বসুর। তৃণমূলের বিজেপি বিরোধী নীতিতে সিপিএমের অবস্থান আরও একবার স্পষ্ট করলেন তিনি। শনিবার উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামে এক রক্তদান শিবিরে যোগ দিয়ে কেন্দ্রে তৃণমূলের পাশে থাকার বার্তা দিলেও রাজ্যে তাঁরা অন্য পথে হাঁটবেন বলে জানান তিনি।

এদিন বিমানবাবু বলেন, ‘কাশ্মীর থেকে কন্যাকুমারিকা - ভারতের সর্বত্র বিজেপির বিরুদ্ধে যারা লড়াই করবে তাদের সঙ্গে সিপিএম আছে।তবে পশ্চিমবঙ্গে বিষয়টি অন্য’। শনিবার মধ্যমগ্রামে চিত্ত বসু মঞ্চে ইন্ডিয়ান সেকুলার ফন্টের রক্তদান শিবিরে এসে এমনটাই জানালেন বিমান বসু। অর্থাৎ কেন্দ্রে তৃণমূলের সঙ্গে সহাবস্থান ও রাজ্যে তৃণমূল বিরোধিতার সুর আবার বিমান বসুর গলায়।

তৃণমূল সরকারের সরকারি প্রকল্পের সুবিধা পেতে জনগণকে সিপিএমও সাহায্য করবে বলে জানান তিনি। বিভিন্ন জেলায় সিপিএম নেতা কর্মীদের ইতিমধ্যেই লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পর ফর্ম ফিল আপ করতে দেখা যাচ্ছে। এই উদ্যোগকে সমর্থন করেছেন বিমানবাবু।

সিপিএম ও তৃণমূলের কাছে আসার জল্পনা নস্যাৎ করে বিমানবাবু বলেন, এসব কথায় গুরুত্ব দেবেন না।

 

বন্ধ করুন