বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বীরভূমের মল্লারপুরে বল ভেবে বোমায় লাথি, পা উড়ে গেল নাবালকের, আহত আরও ২

বীরভূমের মল্লারপুরে বল ভেবে বোমায় লাথি, পা উড়ে গেল নাবালকের, আহত আরও ২

প্রতীকী ছবি

আহত শিশুদের উদ্ধার করে মল্লারপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান স্থানীয়রা। আহতদের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর হলে জানা গিয়েছে। তাকে বর্ধমান মেডিক্যালে স্থানান্তরের আয়োজন চলছে।

ফের বোমাকে বল ভেবে খেলতে গিয়ে বীরভূমে আহত হল ৩ শিশু। বুধবার বিকেলে বীরভূমের মল্লারপুরে এই ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। কে বা কারা বোমা মজুত করে রেখেছিল জানতে তদন্ত শুরু করে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছে, এদিন বিকেলে ৩ শিশু এলাকায় খেলছিল। তখন একটি প্লাস্টিকের মধ্যে বলের মতো কয়েকটি জিনিস দেখতে পায় তারা। সেগুলিকে বল ভেবে প্লাস্টিকের থলিতে লাথি মারে এক শিশু। সঙ্গে সঙ্গে বিস্ফোরণ হয়। তাতে আহত হয় ৩ শিশু। গ্রামবাসীরা জানাচ্ছেন, প্যাকেটটিতে ৪ – ৫ টি বোমা ছিল। কে বা কারা বোমা রেখে গিয়েছে তা জানা নেই।

আহত শিশুদের উদ্ধার করে মল্লারপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান স্থানীয়রা। আহতদের মধ্যে ১ জনের অবস্থা গুরুতর হলে জানা গিয়েছে। তাকে বর্ধমান মেডিক্যালে স্থানান্তরের আয়োজন চলছে।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় মল্লারপুর থানার পুলিশ। এলাকা ঘিরে রেখেছে তারা। কে বা কারা বোমা রেখেছিল তা জানতে তদন্ত শুরু করেছেন আধিকারিকরা।

ওদিকে বীরভূমে একের পর এক বোমা বিস্ফোরণে শিশুদের আহত হওয়ার ঘটনায় জেলার আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। পঞ্চায়েত ভোট ঘোষণার আগেই এই পরিস্থিতি হলে ভোট ঘোষণা হলে কী হবে?

 

বাংলার মুখ খবর

Latest News

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.