বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মহিলা কর্মীদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ নোয়াপাড়ার বিজেপি মণ্ডল সভাপতির বিরুদ্ধে
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মহিলা কর্মীদের কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ নোয়াপাড়ার বিজেপি মণ্ডল সভাপতির বিরুদ্ধে

  • ওই মহিলা কর্মীদের দাবি, থানার পাশাপাশি দলের শীর্ষ নেতৃত্বদের জানিয়েও কোনও লাভ হয়নি।

দলেরই মহিলা কর্মীদের কুপ্রস্তাব দেওয়ার এবং উত্যক্ত করার অভিযোগ উঠল বিজেপি–র মণ্ডল সভাপতির বিরুদ্ধে। ওই মহিলা কর্মীদের দাবি, থানার পাশাপাশি দলের শীর্ষ নেতৃত্বদের জানিয়েও কোনও লাভ হয়নি। তাই এবার তাঁরা অভিযুক্ত ওই নেতার অপসারণের দাবিতে সরব হয়েছেন। ব্যারাকপুর লোকসভা কেন্দ্রের ঘটনা।

জানা গিয়েছে, ৮ মাস আগে নোয়াপাড়া গ্রামীণ মণ্ডল ৫–এর বিজেপি সভাপতি হয়ে দায়িত্বভার গ্রহণ করেন অলোক জানা নামে এক নেতা। তার পর থেকেই তাঁর বিরুদ্ধে একের পর এক দুর্নীতির অভিযোগ তুলতে থাকে দলেরই একাংশ। এবার তাঁর বিরুদ্ধে উঠল মহিলাদের সঙ্গে কুরুচিকর ভাষায় কথা বলার অভিযোগ।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক স্থানীয় এক বিজেপি মহিলা কর্মী অভিযোগ করে জানান, তাঁদের সঙ্গে অকথ্য ভাষায় কথা বলার পাশাপাশি দলেরই অন্য কর্মীদের সঙ্গে নিয়মিত দুর্ব্যবহার করেন অলোক জানা। দলে মহিলাদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তোলেন ওই মহিলা কর্মী। তিনি জানান, ইতিমধ্যে অভিযুক্ত ওই নেতার বিরুদ্ধে টিটাগড় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁর অভিযোগ, এ ব্যাপারে ব্যবস্থা নিতে উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হলেও কেউ কর্ণপাত করেননি। এদিকে এ ব্যাপারে জানতে পেরে স্থানীয় তৃণমূল নেতৃত্ব কটাক্ষ করে বলেন, এটাই বিজেপি–র সংস্কৃতি।

বন্ধ করুন