বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > করোনার সঙ্গে একটি ধর্মগ্রন্থের তুলনা করে গ্রেফতার আলিপুরদুয়ারের BJP নেতা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

করোনার সঙ্গে একটি ধর্মগ্রন্থের তুলনা করে গ্রেফতার আলিপুরদুয়ারের BJP নেতা

সন্ধ্যায় এক সাংবাদিক বৈঠকে পুলিশ সুপার অমিতাভ মাইতি বলেন, ‘করোনার সঙ্গে কোরানকে তুলনা করে ভয়ঙ্কর ঘটনা ঘটিয়েছেন রতন তরফদার।

করোনার সঙ্গে একটি ধর্মগ্রন্থকে তুলনা করে গ্রেফতার হলেন এক বিজেপি নেতা। গ্রেফতার রতন তরফদার আলিপুরদুয়ারের বিজেপির সাধারণ সম্পাদক। জেলার আইনশৃঙ্খলা ভেঙে পড়তে পারে এই আশঙ্কায় তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার। বিজেপির পালটা কটাক্ষ, শাসকদলের বিরুদ্ধে ধর্মীয় আবেগে আঘাত দেওয়ার কোনও অভিযোগ উঠলে পুলিশের এই তৎপরতা দেখা যায় না কেন?

আলিপুরদুয়ার শহরের বাবুপাড়ার বাসিন্দা আরএসএস-এর সংগঠনের সদস্য হলেও বর্তমানে বিজেপির সংগঠন দেখভালের দায়িত্বে রয়েছেন। সোমবার ফেসবুকে করোনাভাইরাসের সঙ্গে একটি ধর্মগ্রন্থের তুলনা করে ফেসবুকে পোস্ট করে। এর পরই সক্রিয় হয়ে ওঠে পুলিশ। গ্রেফতারি আসন্ন বুঝে পোস্টটি মুছে ফেলেন তিনি। কিন্তু তাতে নিয়তি এড়ানো যায় নি। বিকেলে তাঁকে গ্রেফতার করে আলিপুরদুয়ার পুলিশ।

সন্ধ্যায় এক সাংবাদিক বৈঠকে পুলিশ সুপার অমিতাভ মাইতি বলেন, ‘করোনার সঙ্গে কোরানকে তুলনা করে ভয়ঙ্কর ঘটনা ঘটিয়েছেন রতন তরফদার। এর ফলে জেলায় আইনশৃঙ্খলা পরিস্থিতি খারাপ হতে পারত। তাই সাবধানতা অবলম্বন করে তাঁকে গ্রেফতার করা হয়েছে।’

জেলা বিজেপি সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মার অভিযোগ পুলিশ অতিসক্রিয়তা দেখিয়েছে। তাঁর প্রশ্ন, ‘তৃণমূলের বিরুদ্ধে এই ধরণের অভিযোগ উঠলে পুলিশকে খুঁজে পাওয়া যায় না কেন?’


বন্ধ করুন