বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় বিজেপি প্রার্থীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গ্রেফতার দলেরই মণ্ডল সভাপতি
গুলিবিদ্ধ হওয়ার পর গোপালচন্দ্র সাহা। 
গুলিবিদ্ধ হওয়ার পর গোপালচন্দ্র সাহা। 

মালদায় বিজেপি প্রার্থীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গ্রেফতার দলেরই মণ্ডল সভাপতি

  • গত ১৮ এপ্রিল সন্ধ্যায় পুরাতন মালদার সাহাপুর এলাকায় গুলিবিদ্ধ হন স্থানীয় বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা। খুব কাছ থেকে তাঁকে গুলি করা হয় বলে অভিযোগ।

মালদার বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গ্রেফতার হলেন বিজেপিরই নেতা। ধৃত নিতাই মণ্ডল মালদা জেলা পরিষদের বিরোধী দলনেতা ও দলের মণ্ডল সভাপতি। দলীয় প্রার্থী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় বিজেপি নেতারই গ্রেফতারিতে দলের তরফে এখনো কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

গত ১৮ এপ্রিল সন্ধ্যায় পুরাতন মালদার সাহাপুর এলাকায় গুলিবিদ্ধ হন স্থানীয় বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা। খুব কাছ থেকে তাঁকে গুলি করা হয় বলে অভিযোগ। গুলি লাগে ঘাড়ে। যদিও প্রাণে বেঁচে যান গোপালবাবু। ওই ঘটনার তদন্তে নেমে দলেরই মণ্ডল সভাপতিকে গ্রেফতার করল পুলিশ। গুলিচালনার চক্রান্তে নিতাই মণ্ডল নামে ওই বিজেপি নেতা যুক্ত ছিলেন বলে অভিযোগ। ওই ঘটনায় এখনো পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করল পুলিশ। 

ভোটপ্রচারে বিরোধী প্রার্থীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় রাজ্যজুড়ে শোরগোল শুরু হয়। বিজেপির অভিযোগ, গুলিচালনায় যুক্ত তৃণমূল। অভিযোগ অস্বীকার করে তৃণমূলের পক্ষে জানানো হয়, বিজেপির গোষ্ঠীদ্বন্দেই গুলিবিদ্ধ হয়েছেন গোপালবাবু। সঙ্গে মালদা জেলার তৃণমূল নেতা কৃষ্ণেন্দুনারায়ণ চৌধুরী বলেন, ঘটনায় তৃণমূলের কেউ যুক্ত থাকলেও ছাড় পাবে না।

বন্ধ করুন