বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অর্ধেক বুথে এজেন্ট দিতে পারবে না তৃণমূল, জ্যোতিপ্রিয়কে পালটা দিলীপের
সোমবার সকালে বারাসতে চা চক্রে বক্তব্য রাখছেন দিলীপ ঘোষ। 
সোমবার সকালে বারাসতে চা চক্রে বক্তব্য রাখছেন দিলীপ ঘোষ। 

অর্ধেক বুথে এজেন্ট দিতে পারবে না তৃণমূল, জ্যোতিপ্রিয়কে পালটা দিলীপের

  • রবিবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার নিউ টাউনে এক অনুষ্ঠানে বিজেপিকে কড়া আক্রমণ করেন জ্যোতিপ্রিয়। বলেন, ‘পশ্চিমবঙ্গে ৭৭,০০০ বুথের মধ্যে ১০,০০০ বুথেও এজেন্ট দিতে পারবে না বিজেপি।

বিধানসভা নির্বাচনে কে কত বুথে এজেন্ট দিতে পারবে তা নিয়ে জ্যোতিপ্রিয় মল্লিকের মন্তব্যের জবাব দিলেন দিলীপ ঘোষ। তৃণমূলকে পালটা আক্রমণ করে তিনি বলেন, ওরা তো অর্ধেক বুথে লোক খুঁজে পাবে না। 

রবিবার সন্ধ্যায় উত্তর ২৪ পরগনার নিউ টাউনে এক অনুষ্ঠানে বিজেপিকে কড়া আক্রমণ করেন জ্যোতিপ্রিয়। বলেন, ‘পশ্চিমবঙ্গে ৭৭,০০০ বুথের মধ্যে ১০,০০০ বুথেও এজেন্ট দিতে পারবে না বিজেপি। উত্তর ২৪ পরগনার ৯,০০০ বুথের মধ্যে ১,০০০ বুথে এজেন্ট পাবে না তারা।’ এমনকী উত্তর ২৪ পরগনার ৩৩টি আসনের সবকটিতে তৃণমূল জিতবে বলে দাবি করেন তিনি। 

রাত পোহাতে না পোহাতে সেই উত্তর ২৪ পরগনাতে বসেই জ্যোতিপ্রিয়কে পালটা দিলেন দিলীপ ঘোষ। এদিন সকালে বারাসতে এক চা চক্রে যোগদান করে রাজ্য বিজেপি সভাপতি বলেন, ‘সব বুথে আমরা এজেন্ট রাখব। কোনও দলের সব বুথে এজেন্ট দেওয়ার ক্ষমতা থাকলে বিজেপিরই আছে। তৃণমূল তো অর্ধেক বুথে লোক খুঁজে পাবে না। সিপিএম, কংগ্রেস তো উঠেই গেছে’। 

তিনি যে শুধু কথার কথা বলছেন না তা প্রমাণ করতে দিলীপ ঘোষ বলেন, ‘বিজেপি ৬৩,০০০ বুথে হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে অমিত শাহের সভা লাইভ দেখিয়েছে’। 

গত লোকসভা নির্বাচনেও বহু বুথে এজেন্ট দিতে পারেনি বিজেপি। পঞ্চায়েত নির্বাচনেও একই ঘটনার পুনরাবৃত্তি হয়েছে। বিজেপির দাবি, রাজ্যে সন্ত্রাসের পরিবেশ কায়েম করেছে তৃণমূল। ফলে কাউকে এজেন্ট করলে তাঁকে ভয় দেখাচ্ছে শাসকদলের গুন্ডারা। এমনকী এজেন্ট অপহরণেরও অভিযোগ তুলেছে তারা।

 

বন্ধ করুন