বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মর্নিং ওয়াকে বেরিয়ে গাড়ির ধাক্কা বিজেপি নেত্রীকে, অল্পের জন্য রক্ষা
আক্রান্ত বিজেপি নেত্রী প্রিয়ঙ্কা শর্মা
আক্রান্ত বিজেপি নেত্রী প্রিয়ঙ্কা শর্মা

মর্নিং ওয়াকে বেরিয়ে গাড়ির ধাক্কা বিজেপি নেত্রীকে, অল্পের জন্য রক্ষা

  • দক্ষিণ হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসা করান তিনি। তার পর চ্যাটার্জিহাট থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

প্রাতর্ভ্রমণে বেরিয়ে গাড়ির ধাক্কায় আহত হলেন এক বিজেপি নেত্রী। বৃহস্পতিবার সকালে ঘটনাটি ঘটে হাওড়ার ডুমুরজলায়। প্রিয়াঙ্কা শর্মা নামে ওই নেত্রীর অভিযোগ, ইচ্ছা করে তাঁকে ধাক্কা মারে গাড়িটি। চ্যাটার্জিহাট থানায় অভিযোগ করেছেন তিনি।

বিজেপির মহিলা মোর্চার ওই নেত্রীর অভিযোগ, বৃহস্পতিবার সকাল পৌনে ছ’টা নাগাদ ডুমুরজলায় রিং রোডে মর্নিং ওয়াক করছিলেন তিনি। তখন পিছন থেকে তাঁকে ধাক্কা মারে একটি কালো রংয়ের চার চাকা গাড়ি। ২ বার ইচ্ছাকৃতভাবে গাড়িটি তাঁকে ধাক্কা মারে বলে অভিযোগ করেন তিনি। তাতে ডান হাতে চোট পান ওই বিজেপি নেত্রী।

এর পর দক্ষিণ হাওড়া স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসা করান তিনি। তার পর চ্যাটার্জিহাট থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। বিজেপি নেত্রীর দাবি, তাঁকে খুনের চক্রান্ত ছিল হামলাকারীর।

গত মঙ্গলবার কলকাতার ময়দান থানার অন্তর্গত ফোর্ট উইলিয়ামের সাউথ গেটের কাছে মর্নিং ওয়াকের সময় এক যুবকের কাছ থেকে দামি মোবাইল ফোন ছিনিয়ে নেয় দুষ্কৃতীরা। যুবক বাধা দিলে তাঁর ওপর ছুরি নিয়ে হামলা চালায় ২ দুষ্কৃতী। তার পর এদিনের ঘটনায় ভোরের দিকে কলকাতা ও লাগোয়া এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

 

বন্ধ করুন