বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গভীর রাতে বোমা মেরে খুন BJP কর্মী, উদ্ধার ছিন্নভিন্ন দেহ, অভিযুক্ত তৃণমূল
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গভীর রাতে বোমা মেরে খুন BJP কর্মী, উদ্ধার ছিন্নভিন্ন দেহ, অভিযুক্ত তৃণমূল

  • গভীর রাতেও ছেলে বাড়িতে না ফেরায় খুঁজতে বেরোন পরিজনরা। জানতে পারেন মাঠের মাঝে রাস্তায় পড়ে রয়েছেন তিনি।

ফের পশ্চিমবঙ্গে বিজেপি কর্মী খুনে অভিযুক্ত তৃণমূল। ঘটনা পূর্ব মেদিনীপুরের ময়না ব্লকের বকচা গ্রাম পঞ্চায়েতের। দীপক মণ্ডল নামে ওই বিজেপি কর্মীকে শনিবার রাতে বোমা মেরে খুন করা হয় বলে অভিযোগ। গভীর রাতে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

পরিজনরা জানিয়েছেন, শনিবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের সবংয়ে একটি অনুষ্ঠান দেখতে গিয়েছিলেন দীপক। রাতে ফেরার সময় তাঁর পথ আটকায় দুষ্কৃতীরা। প্রথমে মারধর করা হয় তাঁকে। তার পর তাঁকে লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে ছিন্নভিন্ন হয়ে যায় দীপকের দেহ। 

গভীর রাতেও ছেলে বাড়িতে না ফেরায় খুঁজতে বেরোন পরিজনরা। জানতে পারেন মাঠের মাঝে রাস্তায় পড়ে রয়েছেন তিনি। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুলেছে বিজেপি। তাদের দাবি, এলাকায় সন্ত্রাসের পরিবেশ কায়েম করতে ব্যক্তিহত্যার পথে নেমেছে তৃণমূল। ভয় পেয়ে নীরিহ বিজেপি কর্মীদের খুন করছে তারা। 

অভিযোগ অস্বীকার করে তৃণমূলের ব্লক সভাপতি সুব্রত মালাকার জানিয়েছেন, ‘ময়না বরাবরই উপদ্রুত এলাকা। আমাদের কর্মীরাই সেখানে ঘরছাড়া। বিজেপি কর্মীরা নিজেদের মধ্যে গণ্ডগোল করেই বোম ছুঁড়েছে। এতে তৃণমূল যুক্ত নয়।’

 

বন্ধ করুন