বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সোদপুরে ফ্ল্যাট থেকে উদ্ধার ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ও তাঁর মায়ের দেহ
নিহত দত্তাত্রেয় সিংহ ও কামনা সিংহ।
নিহত দত্তাত্রেয় সিংহ ও কামনা সিংহ।

সোদপুরে ফ্ল্যাট থেকে উদ্ধার ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ও তাঁর মায়ের দেহ

  • প্রতিবেশীরা জানিয়েছেন, দীর্ঘদিন ওই আবাসনে বসবাস করতেন মা ও ছেলে। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিল সে। নিজের পড়াশুনো নিয়েই থাকতেন।

উত্তর ২৪ পরগনার সোদপুর কেয়ার মোড় সংলগ্ন একটি আবাসনে থেকে উদ্ধার মা ও ছেলের দেহ। শুক্রবার রাতে মহিলাকে মেঝেতে পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। এর পর খড়দা থানার পুলিশ এসে মা কামনা সিংহ (৬৭) ও ছেলে দত্রাত্রেয় সিংহ (২২)-এর দেহ উদ্ধার করে। কী কারণে মৃত্যু খতিয়ে দেখছে পুলিশ।

ঘটনার সূত্রপাত শুক্রবার সন্ধ্যায়। দত্রাত্রেয়র ২ জন বন্ধু এসে তাঁকে ডাকাডাকি শুরু করেন। কিন্তু কোনও সাড়া মেলেনি। এর পর তাঁরা প্রতিবেশীদের জানান, দত্তাত্রেয় তাঁদের ফোনে জানিয়েছেন, তিনি আর বাঁচতে চান না। এর পর দরজা ভেঙে ফেলেন প্রতিবেশীরা। দেখেন একটি ঘরের মেঝেতে পড়ে রয়েছে কামনাদেবীর দেহ। পাশের ঘর থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় যুবককে।

প্রতিবেশীরা জানিয়েছেন, দীর্ঘদিন ওই আবাসনে বসবাস করতেন মা ও ছেলে। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিল সে। নিজের পড়াশুনো নিয়েই থাকতেন। এলাকায় বেশি মেলামেশা করতেন না।

দেহ ২টি উদ্ধার করে ময়নাতদন্তের পাঠিয়েছে পুলিশ কী কারণে এই মৃত্যু তা খতিয়ে দেখছে খড়দহ থানার পুলিশ। মৃতদের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করছেন আধিকারিকরা। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সোদপুর কেয়ার মোড় সংলগ্ন অঞ্চল জুড়ে।

 

বন্ধ করুন