বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তৃণমূল নেতারা এলাকা ছাড়তেই জল - ঝাঁটা দিয়ে উঠোন ধুলেন বগটুইয়ে নিহতের পরিবার

তৃণমূল নেতারা এলাকা ছাড়তেই জল - ঝাঁটা দিয়ে উঠোন ধুলেন বগটুইয়ে নিহতের পরিবার

তৃণমূল নেতাদের পথ আগলে দাঁড়ালেন মিহিলাল শেখ।

মঙ্গলবার বগটুইয়ে নিহতের সম্মান জানাতে বানিলাল শেখের বাড়িতে যান রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, স্থানীয় বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায় প্রমুখ। কিন্তু আশিসবাবুকে দেখেই বাড়ির দরজা বন্ধ করে দেন বানিলালের দাদা মিহিলাল শেখ।

বগটুই গণহত্যার বর্ষপূর্তিতে নিহতদের পরিবারের ক্ষোভ টের পেয়েছে তৃণমূল। স্থানীয় বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ঢুকতে বাধা পান। তাঁদের অভিযোগ, গত ১ বছরে তাঁদের পাশে এসে দাঁড়াননি আশিস। আর তৃণমূল নেতৃত্ব এলাকা ছাড়তে জল দিয়ে উঠোন ধুলেন নিহতের পরিবারের সদস্য। বললেন, তৃণমূল নেতারা আসায় অপবিত্র হয়ে গিয়েছিল উঠোন।

সাধারণত বিজেপি নেতারা কোথাও সভা - সমাবেশ করলে সেখানে পরদিন গঙ্গাজল ছেটাতে পৌঁছে যায় তৃণমূল। আর এব্যাপারে তাদের প্রধান টার্গেট বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার বগটুইয়ে ঘটল সম্পূর্ণ উলটো ঘটনা। তৃণমূল নেতারা বাড়ি ছাড়তেই জল দিয়ে উঠোন ধুলেন নিহতের পরিবারের সদস্য।

মঙ্গলবার বগটুইয়ে নিহতের সম্মান জানাতে বানিলাল শেখের বাড়িতে যান রাজ্যের মন্ত্রী চন্দ্রনাথ সিনহা, স্থানীয় বিধায়ক আশিস বন্দ্যোপাধ্যায় প্রমুখ। কিন্তু আশিসবাবুকে দেখেই বাড়ির দরজা বন্ধ করে দেন বানিলালের দাদা মিহিলাল শেখ। বলেন, আশিস বন্দ্যোপাধ্যাকে কোনও অবস্থাতেই বাড়িতে ঢুকতে দেবেন না তাঁরা। অভিযোগ তোলেন, গত ১ বছরে আশিসবাবু তাঁদের পাশে দাঁড়াননি। মিহিলালকে বোঝানোর চেষ্টা করেন তৃণমূলের স্থানীয় নেতারা। প্রায় ১০ মিনিট দড়িটানাটানির পর আশিসবাবুকে ছাড়াই বাড়িতে ঢোকেন তৃণমূল নেতারা।

তাঁরা বেরোতেই জল ঝাঁটা নিয়ে উঠোন ধুতে শুরু করেন মিহিলালের দিদি মেরিনা বিবি। তখনও সাংবাদিকরা এলাকা ছাড়াননি। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, তৃণমূল নেতারা আসায় উঠোন অপবিত্র হয়ে গিয়েছে।

বগটুই গণহত্যা প্রথম থেকেই তৃণমূলের গলার কাঁটা। প্রথমে এই ঘটনার পিছনে বিজেপির হাত রয়েছে বলে চালানোর চেষ্টা হলেও সিবিআই তদন্তে প্রমাণ হয়ে যায়, তৃণমূলের কোন্দলেই নৃশংসভাবে খুন করা হয়েছে ১০ জনকে। তার পর থেকে লাগাতার ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করে যাচ্ছে শাসকদল। কিন্তু সম্প্রতি সাগরদিঘির হার, তার পর বগটুইয়ে ঘাড়ধাক্কা প্রমাণ করে দিল বগটুইয়ের ক্ষোভ কমেনি এতটুকু।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা 'আমার দিদি তো প্ল্যানকুমারী’! নিজের বোন সম্পর্কে কেন এমন বললেন অর্পিতা? ‘‌হরে কৃষ্ণ, জয় গৌরাঙ্গ’‌, বলে প্রধানমন্ত্রী সভা শুরু করেও ব্যাখ্যা তৃণমূলের ‘আমরা দুজনে খুবই…’, অনুপমের তৃতীয়, প্রশ্মিতার দ্বিতীয়! বিয়ের সকালে কী বলল কনে ছিল না সিএএ-র উল্লেখ, কৃষ্ণনগরের সভাতেও মোদীর গলায় সন্দেশখালি, দুর্নীতি ইস্যু ‘রেলে দ্বিগুণ বরাদ্দ… আসবে বিনিয়োগ, হবে চাকরি’, বাংলাকে স্বপ্ন দেখালেন মোদী কোনও জমি নষ্ট হবে না! অব্যবহৃত জায়গায় নয়া শিল্প গড়ে তুলবে রাজ্য, তৈরি 'ব্যাঙ্ক' আমেরিকায় রহস্যজনক ‘মৃত্যু’ বাংলার নৃত্যশিল্পীর,সাহায্য চেয়ে পোস্ট বন্ধু দেবলীনার ‘‌সুদীপ বন্দ্যোপাধ্যায়কে আবার গ্রেফতার করা উচিত’‌, আবার বিস্ফোরক কুণাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.