বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আয়ের সঙ্গে সঙ্গতিহীন অর্থ–সম্পত্তি, গ্রেফতার বনগাঁ ফায়ার স্টেশনের ওসি
গ্রেফতার হলেন বনগাঁ ফায়ার স্টেশনের অফিসার ইনচার্জ (‌ওসি)‌। (HT_PRINT)
গ্রেফতার হলেন বনগাঁ ফায়ার স্টেশনের অফিসার ইনচার্জ (‌ওসি)‌। (HT_PRINT)

আয়ের সঙ্গে সঙ্গতিহীন অর্থ–সম্পত্তি, গ্রেফতার বনগাঁ ফায়ার স্টেশনের ওসি

  • এই ওসি’‌র বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগ উঠেছে৷ এর পরেই গ্রেফতার করা হয় বনগাঁ ফায়ার স্টেশনের ওসি দেবাশিস হালদারকে৷ নিজেদের হেফাজতে চেয়ে আজ, বৃহস্পতিবার তাঁকে আদালতে তুলেছে দুর্নীতিদমন শাখা৷ জেরায় ধরা পড়ে বক্তব্যে ‘অসঙ্গতি’। এখন তাঁকে জেরা করে অর্থের উৎস জানার চেষ্টা করা হচ্ছে।

এবার দুর্নীতির অভিযোগে গ্রেফতার হলেন বনগাঁ ফায়ার স্টেশনের অফিসার ইনচার্জ (‌ওসি)‌। দুর্নীতিদমন শাখার হাতে গ্রেফতার হলেন ওসি দেবাশিস হালদার। আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে দেবাশিস হালদার। ওসি দেবাশিস হালদারের ডায়মন্ডহারবারের বাড়িতে তল্লাশি করা হয়। বাড়ি থেকে উদ্ধার হয়েছে বেশকিছু নথি।

কেন গ্রেফতার করা হয়েছে?‌ দুর্নীতিদমন শাখা সূত্রে খবর, এদিন অভিযোগের ভিত্তিতেই ওসির ডায়মন্ড হারবারের বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। তারপরই তাঁকে গ্রেফতার করা হয়। ওসি দেবাশিস হালদারের বাড়ি থেকে যে নথি মিলেছে তাতে আয়ের সঙ্গে সঙ্গতি নেই। এই তথ্য হাতে আসার পরই গ্রেফতার করা হয়েছে। তাঁর কথায় অসঙ্গতিও মিলেছে।

কোথা থেকে মিলল এত অর্থ?‌ এই প্রশ্নেরই সঠিক জবাব দিতে পারেননি বুধবারও তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। বনগাঁ ফায়ার স্টেশনের অফিসার ইনচার্জের বক্তব্যে মেলে অসঙ্গতি। আর তারপর এদিনই তাঁর বাড়ি তল্লাশি করে নথি উদ্ধার করা হয়। দুর্নীতির অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হল বনগাঁ ফায়ার স্টেশনের ওসিকে।

তারপর কী হল?‌ এই ওসি’‌র বিরুদ্ধে লক্ষ লক্ষ টাকা দুর্নীতির অভিযোগ উঠেছে৷ এর পরেই গ্রেফতার করা হয় বনগাঁ ফায়ার স্টেশনের ওসি দেবাশিস হালদারকে৷ নিজেদের হেফাজতে চেয়ে আজ, বৃহস্পতিবার তাঁকে আদালতে তুলেছে দুর্নীতিদমন শাখা৷ জেরায় ধরা পড়ে বক্তব্যে ‘অসঙ্গতি’। এখন তাঁকে জেরা করে অর্থের উৎস জানার চেষ্টা করা হচ্ছে।

বন্ধ করুন