বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মদ খেয়ে চালকদের বেধড়ক মারধরের অভিযোগ, বনগাঁয় বন্ধ অ্যাম্বুলেন্স পরিষেবা

মদ খেয়ে চালকদের বেধড়ক মারধরের অভিযোগ, বনগাঁয় বন্ধ অ্যাম্বুলেন্স পরিষেবা

বনগাঁ হাসপাতাল

এই ঘটনা এখনও চাপানউতোর চলছে। কারা মারধর করল চালকদের?‌ এই প্রশ্ন উঠছে। ঘটনাটি নিয়ে লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে পুলিশের কাছে। অ্যাম্বুলেন্স চালকরা জানান, তাঁরা এই মারধরের ঘটনা নিয়ে ইতিমধ্যেই বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগপত্রে তাঁরা দাবি করেছেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে।

আজ, বিজয়া দশমী। কিন্তু বনগাঁর হাসপাতালে এখন বন্ধ রয়েছে অ্যাম্বুলেন্স পরিষেবা। আর এই ঘটনার জেরে সমস্যায় পড়েছেন মুমুর্ষু রোগী বলে অভিযোগ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে গিয়েছে। অভিযোগ, মহানবমীর রাতে মদ্যপান করে অ্যাম্বুলেন্স চালকদের বেধড়ক মারধর করেছে একদল যুবক। তাতে তাঁরা বিস্তর জখম হয়েছেন। এই ঘটনার প্রতিবাদে এখন ফল ভোগ করতে হচ্ছে সাধারণ মানুষকে। এই মদ্যপদের হাতে অযথা হেনস্তার প্রতিবাদে বনগাঁ হাসপাতালে বন্ধ রাখা হয়েছে অ্যাম্বুলেন্স পরিষেবা। তাই ভোগান্তির শিকার হন রোগীর পরিজনরা।

এদিকে নবমীর রাতের ঘটনায় দশমীতে বন্ধ রয়েছে অ্যাম্বুলেন্স পরিষেবা। এই ঘটনাটি নিয়ে বনগাঁ হাসপাতালের অ্যাম্বুলেন্স চালকদের অভিযোগ, মহানবমীর রাতে একদল মদ্যপ যুবক নেশাগ্রস্ত অবস্থায় হাসপাতালে এসে তাণ্ডব চালায়। তখন ওই তাণ্ডবের প্রতিবাদ করতেই বেধড়ক মারধর করা হয়। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছয় যে, দু’‌জন অ্যাম্বুলেন্স চালককে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। জখম চালকদের নাম মন্টা মণ্ডল এবং বাবু দাস। শ্যামল দাস নামেও একজন আহত হয়েছেন। তারপরই সিদ্ধান্ত নেওয়া হয় পরিষেবা বন্ধ রাখা হবে।

অন্যদিকে এই মারধরের ঘটনার প্রতিবাদেই হাসপাতালের রোগীদের অ্যাম্বুলেন্স পরিষেবা দেওয়া বন্ধ করে দিয়েছেন চালকরা। সকাল থেকেই তীব্র সমস্যা দেখা দেয়। অনেক অনুরোধ করেও এই প্রতিবাদ আটকানো যায়নি। অ্যাম্বুলেন্স চালকরা কী মানুষ নয়?‌ এমন প্রশ্নও তুলেছেন তাঁরা। অ্যাম্বুলেন্স পরিষেবা বন্ধ করতেই অত্যন্ত সমস্যায় পড়েছেন হাসপাতালে আসা রোগী এবং তাঁদের বাড়ির সদস্যরা। আজ আবার অনেক রোগীর ছুটি হয়ে যায়। সেখানে অ্যাম্বুলেন্স না পেয়ে বিকল্প ব্যবস্থা করতে হয়। বাড়ি ফিরতে না পেরে অনেকে অনুরোধ করতে থাকেন। আসলে দুর্গাপুজোর মধ্যে রাস্তাঘাটেও খুব ভিড়। সেই ভিড় কাটিয়ে নিরাপদে যাওয়ার একমাত্র যানবাহন অ্যাম্বুলেন্স। তাই বিপাকে পড়েছেন তাঁরা।

আরও পড়ুন:‌ ‘‌পুরসভার অফিসাররা ২৪ ঘণ্টা কাজ করে’‌, দুর্গাপুজোর শেষে প্রশংসা করলেন মেয়র

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা নিয়ে এখনও চাপানউতোর চলছে। কারা মারধর করল চালকদের?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে। ঘটনাটি নিয়ে লিখিত অভিযোগ জমা দেওয়া হয়েছে পুলিশের কাছে। অ্যাম্বুলেন্স চালকরা জানান, তাঁরা এই মারধরের ঘটনা নিয়ে ইতিমধ্যেই বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগপত্রে তাঁরা দাবি করেছেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে। তাহলেই আবার পরিষেবা চালু করে দেবেন তাঁরা। গোটা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ। কারণ দীর্ঘদিন বন্ধ থাকতে পারে না এমন জরুরি পরিষেবা। অভিযুক্ত মদ্যপ যুবকদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

বাংলার মুখ খবর

Latest News

মোটরভ্যানের সঙ্গে দিঘাগামী লোকালের সংঘর্ষ, অল্পের জন্য রক্ষা যাত্রীদের শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির হাজার চেষ্টাতেও দোকানের মতো মুচমুচে চিকেন ফ্রাই করতে পারছেন না? রইল গোপন রেসিপি দ্রাবিড়ের পরে কে হবে ভারতীয় দলের কোচ? গম্ভীর থেকে জয়াবর্ধনে, ভেসে উঠছে ৫টি নাম ‘আমার বিয়ে…’, সুখবর দিলেন ইধিকা, পাত্রের পরিচয় ফাঁস করলেন শাকিবের প্রিয়তমা ইন্দোনেশিয়ায় স্টারলিংক উদ্বোধন মাস্কের, প্রেসিডেন্ট উইদোদোর সঙ্গে উঠল ছবি মাথায় ‘কুডুলের কোপ’, সুন্দরবনে চোরা শিকারিদের হাতে খুন বনকর্মী তিন হাত লম্বা বাঁশ কেটে রাখুন, ভোট দিতে বাধা দিলেই ধোলাইয়ের নিদান BJP নেতার লখনউ থেকে চিনুক চপারের মডেল কি সত্যি চুরি গিয়েছে? মুখ খুলল কেন্দ্রীয় সরকার দাম্পত্য জীবনে অশান্তিতে ভুগছেন? আগামিকাল মোহিনী একাদশীতে অবশ্যই করুন এই কাজ

Latest IPL News

শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.