বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে বকাবকি করায় দাদাকে খুন করল ভাই, আশঙ্কাজন মা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে বকাবকি করায় দাদাকে খুন করল ভাই, আশঙ্কাজন মা

  • এলাকাবাসীরা জানিয়েছেন, চন্দ্রকান্ত অনলাইন গেমে আসক্ত ছিলেন। দিনভর গেম খেলতেন তিনি। এই নিয়ে তাঁকে বকাবকি করতেন মা ও দাদা।

ফ্রি ফায়ার গেম খেলা নিয়ে বকাবকি করায় মা, দাদাকে নৃশংস ভাবে খুনের চেষ্টা করল এক যুবকের। হামলায় মৃত্যু হয়েছে দাদার। পরে বাড়ি থেকে পালিয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর থানার সুলতানপুর এলাকায়। এই ঘটনায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকাজুড়ে।

চণ্ডীপুরে এক চিলতে কাঁচা ঘরে মায়ের সঙ্গে থাকতেন ২ যুবক সূর্যকান্ত ও চন্দ্রকান্ত মণ্ডল। এলাকাবাসীরা জানিয়েছেন, চন্দ্রকান্ত অনলাইন গেমে আসক্ত ছিলেন। দিনভর গেম খেলতেন তিনি। এই নিয়ে তাঁকে বকাবকি করতেন মা ও দাদা। পড়াশুনোয় মনোযোগী হতে বলতেন। এই নিয়ে যুবকের সঙ্গে তাঁদের মাঝেমাঝে বিবাদ বাঁধত।

শনিবার রাতেও মা ও দাদা বকাবকি করলে গভীর রাতে ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায় যুবক। আঘাত করে মা ও দাদাকে। ধারালো অস্ত্রের আঘাতে সূর্যকান্তর হাত দেহ থেকে আলাদা হয়ে যায়। গুরুতর আহত হন তাঁদের মা। এর পর পুলিশে খবর দেন স্থানীয়রা। খবর পেয়ে সূর্যকান্তের দেহ উদ্ধার করে পুলিশ তাঁর মাকে পাঠানো হয় হাসপাতালে। এর পর খোঁজ শুরু হয় অভিযুক্তের। বেশ কিছুক্ষণ পর ভগবানপুর থানা এলাকায় সরবেড়িয়ায় অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। পুলিশ জানিয়েছে, বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছে সে। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

 

বন্ধ করুন