বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কাকভোরে বাড়ি থেকে উদ্ধার প্রৌঢ়ার দগ্ধ দেহ
অনিমাদেবীর দেহ উদ্ধার করে নিয়ে যাচ্ছে পুলিশ। 

কাকভোরে বাড়ি থেকে উদ্ধার প্রৌঢ়ার দগ্ধ দেহ

  • মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, সোমবার ভোর ৫টা নাগাদ অনিমাদেবীর ঘরের জানলা দিয়ে আগুন বেরোতে দেখেন তাঁরা। বাড়িতে আগুন লেগেছে ভেবে ছুটে গিয়ে দেখেন, জ্বলছেন প্রৌঢ়া নিজেই।

স্বামীর অসুস্থতার জন্য অবসাদে আত্মঘাতী হলেন এক প্রৌঢ়া। সোমহার সকালে রাজারহাটের শিখরপুর রায়পাড়ার বাড়ি থেকে অনিমা রায় (৫৭) নামে ওই মহিলার দেহ উদ্ধার করে পুলিশ। পরিজনরা জানিয়েছেন, স্বামীর অসুস্থতার জন্য অবসাদে ভুগছিলেন মহিলা। ছিল অনটনও।

মৃতের পরিবারের তরফে জানানো হয়েছে, সোমবার ভোর ৫টা নাগাদ অনিমাদেবীর ঘরের জানলা দিয়ে আগুন বেরোতে দেখেন তাঁরা। বাড়িতে আগুন লেগেছে ভেবে ছুটে গিয়ে দেখেন, জ্বলছেন প্রৌঢ়া নিজেই। ততক্ষণে তাঁর দেহের অর্ধেক জ্বলে গিয়েছে। আগুন নেভান পরিবারের সদস্যরাই। তার পর খবর দেওয়া হয় রাজারহাট থানায়। পুলিশ আধিকারিকরা গিয়ে দেহ উদ্ধার করেন।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন অনিমাদেবী। পরিজনরা জানিয়েছেন, প্রৌঢ়ার স্বামী দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছিলেন। তাঁর দেখভাল করতেন অনিমাদেবী। তাঁর নিজেরও বেশ কিছু শারীরিক জটিলতা ছিল। সেই সব নিয়ে অবসাদে ভুগছিলেন তিনি। কী কারণে প্রৌঢ়া আত্মঘাতী হলেন, না কি মৃত্যুর পিছনে অন্য রহস্য রয়েছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

 

বন্ধ করুন