বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dainhat: পদত্যাগ করলেন দাঁইহাটের চেয়ারম্যান, পদে নতুন কে শুক্রবারই বৈঠকে সিদ্ধান্ত

Dainhat: পদত্যাগ করলেন দাঁইহাটের চেয়ারম্যান, পদে নতুন কে শুক্রবারই বৈঠকে সিদ্ধান্ত

পদত্যাগ করতে পুরসভা যাচ্ছেন শিশির মণ্ডল (ইউটিউব)

চাকরি দেওয়ার নাম করে এক মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠে শিশির মণ্ডলের বিরুদ্ধে। এই সংক্রান্ত একটি ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড়া শুরু হয় রাজ্য রাজনীতিতে।

দলের নির্দেশ মেনে পদত্যাগ করলেন দাঁইহাট পুরসভার চেয়ারম্যান শিশির মণ্ডল। বেলা ১২টা মধ্যে পুরসভায় গিয়ে পদত্যাগের নির্দেশ দেয় দল। সেই নির্দেশ মেনে নির্দিষ্ট সময়ে পুরসভায় পৌঁছে যান তিনি। জমা দেন তাঁর পদত্যাগপত্র।

দলের এই সিদ্ধান্ত মেনে নিলেও পদত্যাগের আগে তাঁর প্রতিক্রিয়ায় শিশির মণ্ডল জানিয়েছেন, তদন্তের পর দল সিদ্ধান্ত নিলে ভাল করত।

চাকরি দেওয়ার নাম করে এক মহিলাকে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ ওঠে শিশির মণ্ডলের বিরুদ্ধে। এই সংক্রান্ত একটি ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড়া শুরু হয় রাজ্য রাজনীতিতে। এই ঘটনার পূর্ব বর্ধমান জেলা তৃণমূলের পক্ষ থেকে তাঁকে পদত্যাগের নির্দেশে দেওয়া হয়। জানা গিয়েছে, দলের সর্বভারতীয় সাধারণ সস্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুরসভার নতুন চেয়ারম্যান কে হবেন তা নিয়ে শুক্রবারই বৈঠকে বসবে জেলা তৃণমূল।

বন্ধ করুন