বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে ২ পক্ষের সংঘর্ষ, উত্তপ্ত নিমতার বড়ফিঙা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে ২ পক্ষের সংঘর্ষ, উত্তপ্ত নিমতার বড়ফিঙা

  • দুপক্ষ একে অপরকে লক্ষ্য করে ইট – পাটকেল ছুড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়দানে নামেন পুলিশকর্মীরা।

পরিচারিকাকে ধর্ষণের অভিযোগে উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার নিমতা থানা এলাকার বড়ফিঙা এলাকায়। ওই ঘটনার মীমাংসায় আয়োজিত সালিশি সভায় দুপক্ষের বচসা বাঁধে। বচসায় থেকে শুরু হয় হাতাহাতি। তার পর তুমুল সংঘর্ষ বেঁধে যায় ২ পক্ষের মধ্যে। শেষ পর্যন্ত নিমতা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয়দের অভিযোগ, গত ৪ অগাস্ট স্থানীয় বড়ফিঙা দক্ষিণপাড়ার বাসিন্দা সুশান্ত পাল নামে এক ব্যক্তি তাঁর বাড়ির পরিচারিকাকে ধর্ষণ করেন। এর পর তাঁকে হুমকি দিয়ে বলেন, কাউকে সেকথা জানালে ফল ভাল হবে না। সেই হুমকিতে ভয় না পেয়ে এলাকায় ধর্ষণের কথা জানান পরিচারিকা। এর পরই এলাকায় বাড়তে থাকে উত্তেজনা। 

জানা গিয়েছে, বিষয়টি এলাকায় জানাজানি হতেই প্ল্যাকার্ড নিয়ে সুশান্তবাবুর বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। খবর দেওয়া হয় স্থানীয় কাউন্সিলরকে। তার উদ্যোগে শুক্রবার সালিশি সভার আয়োজন করেন কাউন্সিলর। সেই সভাকে কেন্দ্র করেই বাঁধে সংঘর্ষ। 

দুপক্ষ একে অপরকে লক্ষ্য করে ইট – পাটকেল ছুড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ময়দানে নামেন পুলিশকর্মীরা। প্রায় ১ ঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। উত্তেজনা নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ পিকেট বসানো হয়েছে। 

 

বন্ধ করুন