বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরিত্যক্ত চা বাগানের দখলদারিকে কেন্দ্র করে সংঘর্ষ, ইসলামপুরে গুলিবিদ্ধ কিশোর

পরিত্যক্ত চা বাগানের দখলদারিকে কেন্দ্র করে সংঘর্ষ, ইসলামপুরে গুলিবিদ্ধ কিশোর

তুমুল সংঘর্ষ ইসলামপুরে (নিজস্ব চিত্র)

গ্রামের মধ্য়েও সংঘর্ষ ছড়িয়ে পড়ে। সেই সময় গ্রামের অন্যান্য কিশোরদের সঙ্গে ১০ বছরের কিশোর শাহনাওয়াজও খেলছিল। সেই সময় সে গুলিবিদ্ধ হয়।

চা বাগানের জমির দখলদারিকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে তুমুল সংঘর্ষ। আর তার মাঝে পড়ে গুলিবিদ্ধ এক কিশোর। তাকে গুরুতর জখম অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উত্তরদিনাজপুর জেলার ইসলামপুর থানার বুড়িজাগির গ্রামের গাঠিয়াটোল এলাকার ঘটনা। শুক্রবার সকালের এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।   গুলিবিদ্ধ কিশোর শাহনাহওয়াজকে প্রথমে ইসলামপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে অবস্থার অবনতি হওয়াতে তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে খবর,  এলাকায় একটি পরিত্যক্ত চা বাগানে স্থানীয় দুই বাসিন্দা কামরুল হক ও মহম্মদ হুদার লোকজন চাষ আবাদ করতেন। এদিকে চা বাগানের সেই জমির দখল কার হাতে থাকবে তা নিয়ে বিবাদের সূত্রপাত এরপর আচমকাই দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। এদিকে সেই সংঘর্ষের রেশ গিয়ে পৌঁছায় গ্রামের মধ্যে। অভিযোগ গুলিও চলে এলাকার। সেই সময় গ্রামের অন্যান্য কিশোরদের সঙ্গে ১০ বছরের কিশোর শাহনাওয়াজও খেলছিল। সেই সময় সে গুলিবিদ্ধ হয়। তার পেটে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়ে সে। এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে দুপক্ষের সংঘর্ষকে ঘিরে কিশোরের গুলিবিদ্ধ হওয়ার ঘটনার জেরে নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। 

 

বাংলার মুখ খবর

Latest News

বাংলাদেশ থেকে দেশে ফিরলেন আরও ২৬০ ভারতীয়, ট্যাক্সি কনভয়ে এপার বাংলায় ৮০ পড়ুয়া আমরা এভাবেই নির্ভীক ক্রিকেট খেলতে চাই- পাকিস্তানকে হারিয়ে হরমনপ্রীতের হুঙ্কার আসছে ববি-প্রীতির আইকনিক ছবি সোলজার-এর সিক্যুয়েল! কবে থেকে শুরু হচ্ছে শ্যুটিং? PCB-র কঠোর পদক্ষেপ! কানাডার লিগে খেলার অনুমতি পাচ্ছেন না বাবর-রিজওয়ান-শাহিন কারা আজ প্রেম জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন? দেখুন আজকের প্রেম রাশিফল মমতার ক্যাবিনেটে বড়সড় রদবদল, রাজভবনে ফাইল পাঠিয়েছে নবান্ন, কারা হচ্ছেন মন্ত্রী নতুন ইনিংস শুরু করলেন দীপক হুডা! নয় বছর ডেট করার পরে সাত পাকে বাঁধা পড়লেন সোনালির মৃত্যুর পর অপরাধবোধে ভুগছেন শঙ্কর চক্রবর্তী! কেঁদে ফেলে কী বললেন? জরুরি অবতরণের পর রাশিয়ায় আটকে পড়েন ২২৫ বিমান যাত্রী, এরপর কী করল এয়ার ইন্ডিয়া? অলিম্পিক্সে অধরা সোনা জিততে নিজের আঙুল কেটে বাদ দিয়ে দিলেন তারকা!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.