বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লটারির পুরস্কার দামি সব মদের বোতল! দেখুন জলপাইগুড়িতে ভাইরাল টিকিটের ছবি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

লটারির পুরস্কার দামি সব মদের বোতল! দেখুন জলপাইগুড়িতে ভাইরাল টিকিটের ছবি

  • ভাইরাল হওয়া সেই কুপনের ছবিতে দেখা যাচ্ছে, লটারির পুরস্কার হিসাবে রয়েছে নানা নামি ব্র্যান্ডের মদের বোতল। সঙ্গে রয়েছে ৩০টি শান্ত্বনা পুরস্কার।

দীপাবলির লটারি ঘিরে বিতর্ক জলপাইগুড়ি জেলার বানারহাটে। অভিযোগ, সেখানে লটারির পুরস্কার হিসাবে রাখা হয়েছে নানা রকম দামি বিলাতি মদ। যার সমালোচনায় সরব হয়েছে সুশীল সমাজের একাংশ। লটারির টিকিটের ছবি ভাইরাল হতেই তদন্তে নেমেছে পুলিশ।

ভাইরাল হওয়া সেই কুপনের ছবিতে দেখা যাচ্ছে, লটারির পুরস্কার হিসাবে রয়েছে নানা নামি ব্র্যান্ডের মদের বোতল। সঙ্গে রয়েছে ৩০টি শান্ত্বনা পুরস্কার। কালীপুজো গিফট কুপন নামে গোপনে বিক্রি হচ্ছিল এই লটারি টিকিট। কিন্তু তার ছবি ভাইরাল হতেই শোরগোল পড়ে। জলপাইগুড়ির বানারহাটের এই লটারির খেলা ৫ নভেন্বর। কুপনে হাতে লেখা সিরিয়াল নম্বর।

কালীপুজো ও দীপাবলিতে লটারির চল পুরনো। তাতে নানা রকম আকর্ষণীয় পুরস্কারও থাকে কিন্তু তাই বলে মদের বোতল! বিষয়টি নিয়ে সরব হয়েছেন জেলার সুধীজনেরা। তাঁদের প্রশ্ন, কীভাবে পুলিশের নজর এড়িয়ে আয়োজন হল এই লটারির? কারা এর আয়োজক? বানারহাট থানা সূত্রের খবর, বিষয়টি নজরে আসতেই পুলিশ তদন্ত শুরু করেছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, স্থানীয় একটি কালীপুজো কমিটি বেনামে এই লটারির আয়োজন করেছে। উদ্যোক্তাদের চিহ্নিত করার কাজ চলছে।

 

বন্ধ করুন