বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > লকডাউনের মাঝে কমছে দৈনিক সংক্রমণ, বাংলায় একদিনে করোনার বলি ১৪২
বাংলায় একদিনে করোনার বলি ১৪২। ফাইল ছবি : পিটিআই  (PTI)
বাংলায় একদিনে করোনার বলি ১৪২। ফাইল ছবি : পিটিআই  (PTI)

লকডাউনের মাঝে কমছে দৈনিক সংক্রমণ, বাংলায় একদিনে করোনার বলি ১৪২

  • নিম্নমুখী রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ। একদিনে রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ১১, ২৮৪ জন।

ফের নিম্নমুখী রাজ্যের দৈনিক করোনা সংক্রমণ। একদিনে রাজ্যে নতুন করে করোনা সংক্রমিত হয়েছেন ১১, ২৮৪ জন। শনিবারের থেকে এই সংখ্যাটা কিছুটা কম। গত ২৪ ঘণ্টা রাজ্যে প্রাণ হারিয়েছেন ১৪২ জন। রাজ্যের মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৩,৬৬,২৪০। 

এদিন সুস্থ হয়ে উঠেছেন ১৮, ৬৪২ জন। সরকারি হিসেব বলছে, রাজ্যে সুস্থতার হার ৯১. ৯৩ শতাংশ। এখনও পর্যন্ত রাজ্যে মোট করোনাজয়ীর সংখ্যা ১২,৫৫, ৯৩২। এদিকে রাজ্যে রোজই বাড়ছে করোনা পরীক্ষার সংখ্যা। গত ২৪ ঘণ্টায় ৭০ হাজারের বেশি নমুনা পরীক্ষা হয়েছে।

স্বাস্থ্যদপ্তরের তরফে এদিন জানানো হয়, জেলাগুলির মধ্যে এদিনও সর্বোচ্চ করোনা আক্রান্ত হয়েছে উত্তর ২৪ পরগনায়। এদিন উত্তর ২৪ পরগনায় করোনা সংক্রমিতের সংখ্যা ৩ হাজারের নীচে নেমেছে। উত্তর ২৪ পরগনায় গত ২৪ ঘণ্টায় করোনার বলি হয়েছে ৪৯ জন। এদিন এই জেলায় করোনা আক্রান্ত হয়েছে, ২,৪৮২ জন।

দ্বিতীয় স্থানে কলকাতা। গত ২৪ ঘণ্টায় কলকাতায় ১,৮৩০ জন করোনায় আক্রান্ত হয়েছে। ৩৩ জনের মৃত্যু হয়েছে কলকাতায়। এরপরই তালিকায় রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে গত ২৪ ঘণ্টায় সংক্রমিত হয়েছেন ৮৯০ জন। মারা গিয়েছে ৮ জন। হাওড়া রয়েছে চতুর্থ স্থানে। সংক্রমিতের সংখ্যা ৮৩৫ জন। মারা গিয়েছে ৮ জন।

বন্ধ করুন