বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ইদ পালন করছেন না মহম্মদ সেলিম, আছেন আনিসের শোকার্ত পরিবারের পাশে

ইদ পালন করছেন না মহম্মদ সেলিম, আছেন আনিসের শোকার্ত পরিবারের পাশে

মহম্মদ সেলিম। ফাইল ছবি

Anis Khan Death: ইদের দিনে ছেলেহারা সালেম খান ও তাঁর পরিবারের সঙ্গে কাটাচ্ছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। সোমবারই ফেসবুক পোস্টে সেলিম জানিয়েছিলেন যে তিনি আজ হাওড়ার আমতার সারদা গ্রামে থাকবেন আনিসের পরিবারের সঙ্গে।

আনিস খান মৃত্যুর কিনারা এখনও হয়নি। ঘটনায় অভিযোগের আঙুল উঠেছিল পুলিশেরই দিকে। এই আবহে গত এপ্রিল মাসে এই মামলার তদন্তের দায়িত্বে থাকা বিশেষ তদন্তকারী দল আদালতে মুখ বন্ধ খামে রিপোর্ট পেশ করেছে। তবে ছেলের খুনের ন্যায়বিচার এখনও পাননি আনিসের বাবা সালেম খান। এই আবহে আজকে ইদের দিনে ছেলেহারা সালেম খান ও তাঁর পরিবারের সঙ্গে কাটাচ্ছেন সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। সোমবারই ফেসবুক পোস্টে সেলিম জানিয়েছিলেন যে তিনি আজ হাওড়ার আমতার সারদা গ্রামে থাকবেন আনিসের পরিবারের সঙ্গে। (আরও পড়ুন: ‘আমরা লড়তে জানি, আমরা…’, ইদ উপলক্ষে রেড রোড থেকে বার্তা মুখ্যমন্ত্রী মমতার)

এক ফেসবুক পোস্টে মহম্মদ সেলিম লেখেন, ‘খুশির উৎসব, মিলনের উৎসব ইদ। কিন্তু আনিস খানের পরিবার এই দিনটি শোকাহত হয়ে কাটাতে বাধ্য হবে। আনিসের শোকাচ্ছন্ন বাবাকে তাঁর সন্তানকে হারানোর বেদনা থেকে মুক্তি দেবে কোন খুশি? আনিস খান হত্যার ইনসাফ লড়াই করে আদায় করে নেওয়ার শপথ জোরালো করতে ইদের সকালে আমি শোকাহত শহীদ পরিবারের সঙ্গে থাকব, পাশে থাকব।’

উল্লেখ্য, গত ১৮ ফেব্রুয়ারি রাতে ছাত্রনেতা নিজের বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে আনিসের মৃত্যু হয়। সেই মামলার তদন্তা এখনও শেষ হয়নি। আনিসের পরিবারের অভিযোগ, খুনের করা হয়েছে আনিসকে। পুলিশের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে মামলাও দায়ের করেছেন আনিসের বাবা সালেম খান। কেন্দ্রীয় সংস্থা সিবিআইকে দিয়ে তদন্তের দাবি তুলেছিলেন সালেম খান। এদিকে সিপিএমের দাবি, আনিস তাদের দলের সদস্য। এই আবহে আনিসের মৃত্যুর পর থেকে তাঁর পরিবারের সঙ্গে বেশ কয়েকবার দেখাও করেছিলেন সেলিম। সিপিএমের প্রতিনিধি দলও গিয়েছিল আমতায়।

বন্ধ করুন